Skip to content

‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি

বিষয়সূচি

আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। আর সেই খবর এবার নিজেই প্রযোজক করণ জোহর সকলের সঙ্গে ভাগ করে নিলেন। প্রকাশ্যে আনলেন ছবির মুক্তি দিন। ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় মুক্তি পেতে চলা এই ছবিটি আগামী ৩১ মে বড় পর্দায় আসবে। মুখ্য ভূমিকায় থাকবেন রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। এই ছবিতে তাঁরা দ্বিতীয়বারের জন্য জুটি বাঁধলেন।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি নিয়ে কী লিখলেন করণ জোহর?

এদিন মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিটি প্রসঙ্গে ঘোষণা করে করণ জোহর লেখেন, ‘কিছু ছবি গল্পের থেকে বেশি হয়। সেলুলয়েড ভালোবাসার থেকেও বেশি কিছু। এই ছবিগুলো দর্শকদের স্বপ্নের কথা বলে, এবং একই সঙ্গে দেখায় যে আমাদের কাছের মানুষেরা কীভাবে অনেক সময় আমাদের স্বপ্নপূরণের পথে বাঁধা হয়ে দাঁড়ায়। মিস্টার অ্যান্ড মিসেস মাহি আমাদের সবার খুব কাছের একটি ছবি। সোমবার আমরা এই ছবির পোস্টার প্রকাশ্যে আনব। আপাতত রইল ছবি মুক্তির দিন। ৩১ মে বড় পর্দায় মুক্তি পাচ্ছে এক ছবিটি।’

আরও পড়ুন: কেকেআর জিততেই শাহরুখের হাত ধরে মাঠ ঘুরল ছোট্ট আব্রাম, কিন্তু গোমরা মুখে কেন বসে অনন্যা-সুহানা?

করণ জোহর এদিন যে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেখানে অভিনেতা বা অভিনেত্রীর কোনও ছবি নেই। কেবল নীল একটা ব্যাকগ্রাউন্ডে ছবির রিলিজ ডেট সহ অন্যান্য তথ্য লেখা।

এদিন করণ জোহরের পর রাজকুমার রাও তাঁর ইনস্টাগ্রামে এই তথ্য শেয়ার করেন। তিনি সেই ছবিটি পোস্ট করে লেখেন, ‘ভালোবাসার গল্প ১০০ হাঁকাবে ৩১ মে। মিস্টার অ্যান্ড মিসেস মাহি মুক্তি পাচ্ছে বড় পর্দায়।’

আরও পড়ুন: রিভিউ যাই হোক বক্স অফিসে ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

আরও পড়ুন: দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত না নোংরা হলে…’?

মিস্টার অ্যান্ড মিসেস মাহি প্রসঙ্গে

গত বছরই এই ছবিটির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। ছবির সেট থেকে তখন একাধিক ছবি পোস্ট করেছিলেন জাহ্নবী কাপুর।

প্রসঙ্গত এই ছবিটির আগে মুক্তি পাচ্ছে রাজকুমার রাও অভিনীত শ্রীকান্ত। সেখানে উঠে আসবে ভারতের একমাত্র সফল জন্মান্ধ উদ্যোগপতি শ্রীকান্ত বোল্লার কথা। তিনি বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছেন। কৃষক পরিবারে জন্মান্ধ হয়ে জন্মিয়েও সমস্ত প্রতিকূলতাকে জয় করেছেন তিনি। তৈরি করেছেন তাঁর এই বিরাট সাম্রাজ্য। শ্রীকান্ত ছবিটিতে রাজকুমার রাও ছাড়াও থাকবেন জ্যোতিকা, আলায়া এফ, শরদ কেলকার, প্রমুখ। ৫ এপ্রিল এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। রাজকুমার রাওয়ের এই ছবিটি আগামী ১০ মে মুক্তি পাবে।

বার্তা সূত্র