Skip to content

Telangana: ‘উপহার আনবেন না, বদলে মোদীকে ভোট দিন’, আর্জি পাত্রের বাবার…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলঙ্গনার সাঙ্গারেডিতে ঘটল অদ্ভুত ঘটনা। ছেলের বিয়ের জন্য অতিথিদের আমন্ত্রণ জানাতে এক অনন্য অনুরোধ করেছেন এক ব্যক্তি। আমন্ত্রণ কার্ডে অতিথিদের উপহার আনতে বারণ করেছেন তিনি। কিন্তু তার বদলে চেয়ে বসলেন অন্য জিনিস। তা দেখেই সকলে থ। উপহারের বদলে আসন্ন নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভোট দিতে বললেন সেই ব্যক্তি।

ইতোমধ্যেই বিয়ের সেই কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। কার্ডের কভারে লেখা সাই কুমার এবং মহিমা রানির বিয়ে। কার্ডের নিচেই লেখা, ‘যদি আপনি নরেন্দ্র মোদীজিকে ভোট দেন, তাহলে এটাই এই বিয়ের উপহার।’ আগামী ৪ এপ্রিল বিয়ের অনুষ্ঠান।

সাই কুমারের বাবা ননীকান্ত নরসিমহালু কার্ডের বার্তাটি ছাপিয়েছেন। শুধু তাই নয়, তিনি এই বার্তাটির মাধ্যমে প্রধানমন্ত্রী এবং বিজেপির প্রতি শ্রদ্ধা প্রকাশ করেছেন।

আরও পড়ুন: Rail News: বিগড়ে গিয়েছে ট্রেন, ঠেলে নিয়ে চললেন রেল কর্মীরা, ভাইরাল হল ভিডিয়ো

রবিবার বাংলায় দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। প্রথম দফায় ২০টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। দ্বিতীয় দফায় আরও ১৯টি আসনের জন্য প্রার্থীতালিকা প্রকাশ করল গেরুয়া শিবির। তমলুক থেকে টিকিট দেওয়া হয়েছে কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। ব্যারাকপুর থেকে লড়বেন অর্জুন সিং। কলকাতা উত্তরে টিকিট পেয়েছেন তাপস রায়। বর্ধমান-দুর্গাপুর থেকে ভোটের ময়দানে লড়বেন দিলীপ ঘোষ। 

এবারের লোকসভা ভোটের বিজেপির সবথেকে বড় চমক কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশের মান্ডি আসনের প্রার্থী হলেন অভিনেত্রী। সেই খুশিতেই আত্মহারা অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কঙ্গনা। এছাড়াও জনপ্রিয় টিভি শো রামায়ণে রামের ভূমিকার জন্য বিখ্যাত প্রবীণ অভিনেতা অরুণ গোভিলও লড়বেন নির্বাচন। রবিবার উত্তরপ্রদেশের নিজের শহর মেরঠ থেকে আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী করেছে বিজেপি।

আরও পড়ুন: JNU: লালে লাল জেএনইউ, ১৯৯৬ সালের পর দলিত প্রেসিডেন্ট ধনঞ্জয়

বঙ্গ বিজেপির দ্বিতীয় দফার প্রার্থী তালিকায় জায়গা পেয়েছেন সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। সন্দেশখালি যে লোকসভা কেন্দ্রের অন্তর্গত, সেই বসিরহাটে থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। সূত্রে খবর, গতকাল শনিবার বিজেপির নির্বাচনী কমিটির বৈঠকে বসিরহাটের প্রার্থীর হিসেবে রেখার নাম প্রস্তাব করেন শুভেন্দু। সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব সমর্থন করেন মোদী। বলেন, ‘সন্দেশখালি বাংলার সবচেয়ে বড় বিষয়। সারাদেশে সন্দেশখালি একটা নাম হয়ে উঠেছে। সেখান থেকে একজন প্রতিবাদী মুখ যদি প্রার্থী হন, তাহলের দলের পকেষ ভালো হবে’।

এর আগে তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। প্রথম দফায় বাংলার ২০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছিল বিজেপি।  আসানসোলে প্রার্থী ছিলেন ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। কিন্তু যেদিন নাম ঘোষণা করা হয়, তা পরের দিনই বেঁকে বসেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)



বার্তা সূত্র