Skip to content

Sexual Assault: চেম্বারে ডেকে ধর্ষিতাকেই যৌন নির্যাতন বিচারকের!

Sexual Assault: চেম্বারে ডেকে ধর্ষিতাকেই যৌন নির্যাতন বিচারকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়ান নেওয়ার জন্য চেম্বারে ডেকে নির্যাতিতাকেই যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক জেলা বিচারকের বিরুদ্ধে। বিচারকের কাছে বয়ান রেকর্ড করতে গিয়ে ফের যৌন নির্যাতনের শিকার হন ধর্ষিতা। এই ঘটনা সামনে আসতে চূড়ান্ত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আর এ নিয়ে শোরগোল শুরু হয়েছে ত্রিপুরায়। ইতিমধ্যেই নির্যাতিতার স্বামী কমলাপুর বার অ্যাসোসিয়েশনে লিখিত অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন, Loksabha Election| PM Modi: লোকসভা ভোট কবে? ইঙ্গিত দিলেন মোদী!

ত্রিপুরার ২৩ বছর বয়সী ধর্ষণের শিকার ওই মহিলা অভিযোগ করেছেন, ধলাইয়ের জেলা ও দায়রা আদালতের বিচারকের চেম্বারে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা অনুযায়ী বয়ান রেকর্ডের সময় তাঁকে যৌন হেনস্থা করেন। লিখিত হলফনামা ও অভিযোগপত্রে ওই মহিলা জানান, ধর্ষণের মামলায় তাঁর জবানবন্দি রেকর্ড করার জন্য তাঁকে চেম্বারে যেতে বলা হয়। রবিবার ধলাই জেলা আদালতের বিচারক গৌতম সরকারের নেতৃত্বাধীন তিন সদস্যের একটি প্যানেল নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে।

লিখিত বয়ানে নির্যাতিতা বলেন, “আমাকে তাঁর চেম্বারে একা যেতে বলা হয়েছিল এবং মহিলা পুলিস কর্মীদের বাইরে থাকতে বলা হয়েছিল। তারপরই বিচারক দরজা বন্ধ করে দেন এবং যখন ঘটনার বিবরণ দিচ্ছিলাম যখন তিনি আমাকে উঠে দাঁড়াতে বলেন। আমাকে জড়িয়ে ধরেন এবং আমাকে যৌন হেনস্থা করেন।”  এমনকী ওই মহিলা ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে তাকে ডিজিটাল ধর্ষণের অভিযোগ করেন এবং পরে তিনি তার স্বামীকে ঘটনার কথা জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিসের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, ১৩ ফেব্রুয়ারি তার নিজের বাড়িতেই ওই মহিলা ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করেন। ১৬ ফেব্রুয়ারি তাকে সাক্ষ্য দেওয়ার জন্য জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের অফিসে তলব করা হয়েছিল। সেখানেই এই ঘটনা ঘটেছে বলে নির্যাতিতার অভিযোগ।

আরও পড়ুন, Crime: ‘ধর্ষক’ স্বামীর স্ত্রীকে গণধর্ষণের পর গায়ে আগুন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)



বার্তা সূত্র