Skip to content

Ram Setu Box Office: গল্পে গোলমাল, তাতে কী? বক্স অফিসে দৌড়চ্ছে অক্ষয়ের ‘রামসেতু’

Ram Setu Box Office: গল্পে গোলমাল, তাতে কী? বক্স অফিসে দৌড়চ্ছে অক্ষয়ের 'রামসেতু'

Bollywood Actor: ‘রাম সেতু’র কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় কুমার। ছবিতে তিনি একজন নাস্তিক পুরাতত্ত্ববিদে চরিত্রে অভিনয় করেছেন।

বক্স অফিসে দৌড়চ্ছে অক্ষয়ের ‘রামসেতু’

 

গল্পের গরু গাছে! তাতে কী? বক্স অফিসে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ‘রাম সেতু’। ১৩ দিন পরেই জারি হিটমেশিন। এখনও পর্যন্ত ওই ছবির মোট আয় শুধুমাত্র ভারতেই ৭০ কোটি টাকা। ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এ ছাড়াও রয়েছেন নুসরত বারুচা ও জ্যাকলিন ফার্নান্দেজ। রিল ও রিয়েলিটির মিশেলে তৈরি এই ছবি মুক্তি পেয়েছিল দীপাবলির মরসুমে। কার্যত এই ছবিই ছিল অক্ষয়ের এই বছরের শেষ অস্ত্র। পরপর ফ্লপের পর এই ছবির দিকেই তাকিয়ে ছিলেন তিনি ও তাঁর অনুরাগীরা।

‘রাম সেতু’র কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় কুমার। ছবিতে তিনি একজন নাস্তিক পুরাতত্ত্ববিদে চরিত্রে অভিনয় করেছেন। রামায়ণে বর্ণিত ‘রামসেতু’র অস্তিত্ব নিয়েই এই ছবি। কিন্তু সমালোচকদের একটা বড় অংশের দাবি, ইতিহাস ও পুরাণের মেলবন্ধন দেখাতে গিয়েই নাকি বেকায়দায় পড়ে গিয়েছেন ছবির পরিচালক অভিষেক শর্মা। অনেকেক্ষেত্রেই নাকি গল্পের গরু গাছে, থুড়ি রামসেতুর অতলে নিমজ্জিত হয়েছে। তা সত্ত্বেও বিক্রি কিন্তু হয়েছে ভালই। ট্রেড অ্যানালিস্টরা আরও জানাচ্ছেন, হিন্দি বলয়ে এই ছবির তুলনামূলক বেশি টিকিট বিক্রি হয়েছে। নিঃসন্দেহে এই ছবিকে সুপারহিট বলাই যায়।

এ বছরটা একেবারেই ভাল যাচ্ছিল না অক্ষয়ের। নেপথ্যে দক্ষিণী ছবির আধিপত্য নাকি সাম্প্রতিক বয়কট ট্রেন্ড? এ নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন অক্ষয়। তাঁর সাফ কথা, “যদি আমার ছবি কাজ না করে তাহলে তা আমার ভুল। আমারই পরিবর্তন আনতে হবে। আমায় বুঝতে হবে দর্শক আমার থেকে ঠিক কী পেতে চাইছে। আমাকেই ভাবতে হবে কী ধরনের ছবি আমার করা উচিত। আমি কাউকে সে কারণে দোষারোপ করতেই পারি না”। তবে রামসেতুর মধ্যে দিয়ে অবশেষে শাপমোচন ঘটল তাঁর। দারুণ খুশি ভক্তরা।

বার্তা সূত্র