Skip to content

Here is Details of BJP candidate of Serampore Kabir Sankar Bose

Here is Details of BJP candidate of Serampore Kabir Sankar Bose

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার শ্রীরামপুরে (Serampore) সম্মুখ সমরে প্রাক্তন শ্বশুর-জামাই। দুজনই পেশায় আইনজীবী। কল্যাণ বন্দ্যোপাধ্যায় তিনবারের সাংসদ। প্রাক্তন জামাই কবীরশংকর বোস (Kabir Shankar Bose) রাজনীতির সঙ্গে যুক্ত, ভোটের লড়াইয়েও শামিল হয়েছিলেন আগে, কিন্তু জয়ের শিরোপা মাথায় ওঠেনি। আসুন চিনে নেওয়া যাক শ্রীরামপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী কবীরশংকর বোসকে।

কবীরশংকর বোস, বর্তমানে বিজেপি প্রার্থী হিসেবে সংবাদ শিরোনামে তিনি। ২০০৫ সালে ইংল্যান্ড থেকে এলএলবি পাশ করেছিলেন কবীরশংকর। তার পর ২০০৬ সালে সুইজারল্যান্ড থেকে এমবিএ পাশ করেন। চারবছরের ব্যবধানে ২০১০ সালে শ্রীরামপুরের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে বিয়ে করেন কবীরশংকর বোস। প্রথমে স্বাভাবিক ছন্দে জীবন চললেও, সম্পর্ক স্থায়ী হয়নি। ৭ বছরের মাথায় ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। চূড়ান্ত তিক্ততার মধ্যে দিয়ে শেষ হয় সম্পর্ক। প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানির মামলাও করেছিলেন কবীর।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে ‘গো ব্যাক’ স্লোগান শুনে মেজাজ হারালেন অধীর, যুবককে চড়!]

বিয়ে-বিচ্ছেদ অধ্যায়ের ২ বছর পর ২০১৯ সালে রাজনীতিতে হাতেখড়ি কবীরশংকরের। গত ২০২১ বিধানসভা নির্বাচনে শ্রীরামপুর থেকে বিজেপির প্রার্থী করা হয় কবীরশংকর বোসকে। কিন্তু জিততে পারেননি। পেশায় সুপ্রিম কোর্টের আইনজীবী কবীরশংকর হাল ছাড়েননি। তিনি লড়াই চালিয়ে গিয়েছেন পদ্মশিবিরের হয়ে। তারই পুরস্কার মিলল ২০২৪ সালে। এবার লোকসভা নির্বাচনে (Lok Sabha Elections 2024) প্রাক্তন শ্বশুর তথা দুঁদে রাজনীতিবিদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে প্রার্থী তিনি। কিন্তু কি হবে ফলাফল? কাকে টেক্কা দেবেন কে? উত্তর মিলবে ভোটের ফলে।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ালেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি! নতুন প্রেমিকটি কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ




বার্তা সূত্র