Skip to content

Bangladesh Premier League 2023 Live Streaming in Bangladesh: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স,২০২৩ জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা | 🏏 LatestLY বাংলা

Chattogram Challengers and Sylhet Strikers (Photo Credit: Twitter)

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (Bangladesh Premier League) ২০২৩-এর প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (Chattogram Challengers) ও সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers)। গতবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভালো খেলেছিল চ্যালেঞ্জার্স, যেখানে তারা শেষ করেছিল তৃতীয় স্থানে। দ্বিতীয় কোয়ালিফায়ারেও জায়গা করে নেয় তারা, যেখানে শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের (Comilla Victorians) কাছে হেরে যায় তারা। শুভাগত হোমকে (Shuvagata Hom) চ্যালেঞ্জার্সের অধিনায়ক করা হয়েছে। গত বছর প্রভাব বিস্তার করতে না পারায় এবারের আসরে আরও ভালো শুরু খুঁজবে সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers )। দশ ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিততে পেরেছিল দলটি। তাই এবারের আসরের জন্য পুরো তালিকাই ঢেলে সাজানোর সিদ্ধান্ত নিয়েছে দলটি। স্ট্রাইকার্সের নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি বিন মর্তুজা (Mashrafe Mortaza)।

কবে, কোথায় আয়োজিত হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

৬ জানুয়ারি, ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে (Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্সের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কখন থেকে শুরু হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স?

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ২ঃ০০টায়।

জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

বিপিএল ২০২৩ সরাসরি দেখানো হবে গাজী টিভি (Gazi TV) ও মাছরাঙা টিভিতে (Maasranga TV)। এই চ্যানেলগুলো তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে সফলভাবে সম্প্রচার স্বত্ব কিনেছে। বিপিএলের সরাসরি সম্প্রচারের জন্য তারা প্রায় ৮২ মিলিয়ন ডলার ব্যয় করেছে। বাংলাদেশে এই দুটি চ্যানেল ব্যবহার করে আপনার পছন্দের প্লেয়ারদের খেলা দেখতে পারবেন। আইওএস ও অ্যানড্রয়েড ডিভাইসে সরাসরি সম্প্রচারের জন্য বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) ব্যবহার করতে পারেন।



বার্তা সূত্র