Skip to content

Arijit Singh Concert: এত মূল্যের টাকা দিয়ে টিকিট কেটে এ কী? কেন মেজাজ হারাল অরিজিতের ভক্তরা

Arijit Singh Concert: এত মূল্যের টাকা দিয়ে টিকিট কেটে এ কী? কেন মেজাজ হারাল অরিজিতের ভক্তরা

Viral Post: একটি টিকিট বিক্রি হয়েছে ১৬ লাখ টাকাতেও। হাজার হাজার টাকা খরচা করে এই গায়কের গান শুনতে বহুভক্ত ছুটে যান। তবে সেখানে গিয়ে এ কী অবস্থা…

অরিজিৎ-এর কোক স্টুডিয়োর একটি গান আবার ভাইরাল

বর্তমানে অরিজিৎ সিং-কে নিয়ে ভক্ত মনের উত্তেজনার পারদ তুঙ্গে। গায়কের একের পর এক গান এক কথায় সুপারহিট। কম বেশি প্রায় সকলেই অরিজিৎ সিং-এর কন্ঠের ভক্ত। ছবিতে তাঁর গান থাকা মানেই ভক্তদের কাছে এক বারতি পাওনা। চলতি বছর ব্রহ্মাস্ত্র ছবি থেকে কেসারিয়া হোক বা ভেরিয়া ছবি থেকে তু মেরা কই‌ গান হোক, পলকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। যদিও সম্প্রতি মুক্তি পাওয়া পাঠান ছবির গান নিয়ে খুব একটা ভক্ত মনে উত্তেজনা নজরে এল না। তবে অরিজিৎ সিং-কে একবার কাছ থেকে শোনার ইচ্ছা, তার সব ভক্তদেরই মনে বর্তমান, ‌ তাই গায়কের কনসার্ট এর খবর পেলেই ঝড়ের মতো টিকিট মুহূর্তে বিক্রি হয়ে যায়। সম্প্রতি টিকিটের মূল্যে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে তাঁর কনসার্টের।

একটি টিকিট বিক্রি হয়েছে ১৬ লাখ টাকাতেও। হাজার হাজার টাকা খরচা করে এই গায়কের গান শুনতে বহুভক্ত ছুটে যান। তবে সেখানে গিয়ে যদি ব্যবস্থাপনার কোন খামতি থাকে, সেই ভক্তদেরই অসুবিধের মধ্যে পড়তে হয়, তবে তার দায় কার। সম্প্রতি আহমেদাবাদে অরিজিৎ সিং এর কনসার্ট নিয়ে উঠল অভিযোগ। ৮000 সংখ্যক শ্রোতা সেখানে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং এর গান শোনার জন্য। অথচ তেমন কোন ব্যবস্থাই ছিল না এই ভিড় সামলানোর।

আশপাশ থেকে সকলেই হুরমুড়িয়ে একটি মাত্র গেট থেকে বেরোতে চেষ্টা করছিলেন। সূত্রের খবর এতে নাকি আহত হয়েছে তাঁর এক ভক্ত। অন্যদিকে ঢোকার রাস্তায় জল ভর্তি কাদামাটি মেখে সরু রাস্তা পেরিয়ে যেতে হচ্ছিল কনসার্ট জায়গায় ‌। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই অরিজিৎ সিং-এর কনসার্ট যারা ম্যানেজ করেছেন তাঁদের উদ্দেশ্যে ওঠে অভিযোগ।

অনেকেই অরিজিৎ সিং এর উদ্দেশ্যে লেখেন অতীতে এরকম কখনও হয়নি। কারও কারও মন্তব্য এত টাকা খরচ করে গায়কের গান শুনতে এসে একি পরিস্থিতির শিকার! ভিডিয়ো মুহূর্ত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র, যা দেখে হতাশাও প্রকাশ করেন অনেকে। কেউ লেখেন অরিজিৎ সিং এর ভক্তরা ভীষণ আশাহত তার ব্যবস্থাপনা সংস্থার কাজে। যদিও এই মর্মে অরিজিৎ সিং বা এই ম্যানেজমেন্ট সংস্থার তরফ থেকে এখনও কোনও স্পষ্ট বিবৃতি সামনে আসেনি।



বার্তা সূত্র