Skip to content

AR Rahman-Prabhu Deva: সুর-তালের মেলবন্ধন! ২৫ বছর পর আবার একসঙ্গে এআর রহমান-প্রভুদেবা…

AR Rahman-Prabhu Deva: সুর-তালের মেলবন্ধন! ২৫ বছর পর আবার একসঙ্গে এআর রহমান-প্রভুদেবা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৫ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন গানের জগতের সেরা এ আর রহমান এবং ভারতের নাচের গুরুদেব প্রভুদেবা। মুকাবলা এবং উর্বশী সহ তামিল মুভি কাধলান এর হিট গান গুলি অসাধারণ সাফল্য লাভ করে। ২৫ বছর পরও সেই গানগুলির চর্চা তুঙ্গে। হিন্দি এবং তেলেগুতে ডাব করা সংস্করণের পাশাপাশি এই গানগুলির আসল ভার্সনও বক্স অফিসে আধিপত্য বিস্তার করে এবং একটি প্রজন্মকে প্রভু দেবার নৃত্যের চাল অনুকরণ করতে অনুপ্রাণিত করে।
আরও পড়ুন: Shakib-Bubli: গোপনে শাকিবের ঘরে বুবলি, উপলক্ষ্য জন্মদিন
তাঁদের উল্লেখযোগ্য কাজ, যেমন জেন্টলম্যান থেকে চিকু বুকু রাইলে, মিস্টার রোমিও থেকে রোমিও আটম এবং কাধলান থেকে পেট্টা র‍্যাপ, বছরের পর বছর ধরে সকলের মনে জায়গা করে নিয়েছে।

বর্তমানে তৈরি হওয়া ARRPD6 নামে পরিচিত ছবিতেই একসঙ্গে আবারও দেখা যাবে তাঁদের। এই ছবিটি লেখক ও পরিচালক মনোজ এন এস-এর একটি সৃজনশীল প্রচেষ্টা। ২২ মার্চ শুক্রবার সিনেমাটির পোস্টার পোস্ট করার পাশাপাশি এই ঘোষণা দেন রহমান নিজেই।
মিউজিক মেস্ট্রো যে পোস্টারটি শেয়ার করেছিলেন, তাতে ‘মুকাবলা’ গানের প্রভু দেবার একটি স্মরণীয় ছবি দেখানো হয়েছে, যার পটভূমিতে সোনালি আকাশে রহমানের একটি সোনালি সিলুয়েট সেট করা হয়েছে।
আরও পড়ুন: Basanta Ese Gyachhe: ত্রিকোণ প্রেমের গল্প বলতে আসছে তিয়াশা-নিশান-চন্দ্রিমা…
ARRPD6-এর কাস্টের মধ্যে রয়েছে প্রভু দেবা, যোগী বাবু সহ মালয়ালম অভিনেতা অজু ভার্গিস এবং অর্জুন অশোকান প্রধান চরিত্রে অভিনয় করছেন। ছবিতে অভিনয় করবেন মোটা রাজেন্দ্রন এবং রেডিন কিংসলেও।
মনোজ এনএস, দিব্যা মনোজ এবং ডাঃ প্রবীন এলাক দ্বারা প্রযোজনা করা হয়েছে এই ছবি। রহমান ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন। রহমান এবং প্রভু দেবার ছয়তম একসঙ্গে কাজের শীঘ্রই চিত্রগ্রহণ শুরু হতে চলেছে৷

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)



বার্তা সূত্র