Skip to content

চট্টগ্রামে ব্যারিকেড দিয়ে গাড়ি আটকে যুবককে বেধড়ক মারধর

চট্টগ্রামে ব্যারিকেড দিয়ে গাড়ি আটকে যুবককে বেধড়ক মারধর

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দিনে-দুপুরে প্রকাশ্যে সড়কে এক যুবককে বেধড়ক মারধরের ঘটনা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় ১১ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, জমিজমা নিয়ে বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চান্দগাঁও থানার মোহরা ছাফা মোতালেব কলেজ গেইটে সড়কে ব্যারিকেড দিয়ে গাড়ি আটকে সাইফ উদ্দীন নামে এক যুবককে মারধর করা হয়।

নগরীর চান্দগাঁও থানায় পূর্ব মোহরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান অভিযোগ করেন, গত ১২ মে তার বাবা মো. মুছা, ভাই মো. সাইফ উদ্দীন ও মো. জালালকে মারধর করে একই এলাকার কয়েকজন। এ ঘটনায় মো. জালাল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হন আসামিরা। জামিনে এসে তারা আরও বেপরোয়া হয়ে ওঠে।

শুক্রবার দুপুরে পূর্ব মোহরার বাড়ি থেকে প্রাইভেটকারে বহদ্দারহাট যাচ্ছিলেন তার ছোট ভাই সাইফ উদ্দীন। ছাফা মোতালেব কলেজ গেইটে পৌঁছালে গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে থাকে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপর আসামিরা হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। তাকে বেধড়ক মারধর করতে দেখে লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় শাহজাহান বাদি হয়ে ১১ জনকে আসামি করে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন- মো. মহিউদ্দিন, মো. সোলায়মান, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল হাসান, জাহেদ উল্লাহ, মো. সাইফুল্লাহ, মো. সাকেত, মো. টিপু, মো. ইমরান. মো. আরিফ ও মো. আসিফ। এরা সবাই নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসিন্দা।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান বলেন, ‘জমি নিয়ে দু’পক্ষে বিরোধ আছে। পাল্টাপাল্টি মামলা হয়েছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবককে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা নিয়েছি। ঘটনার পর আসামিরা এলাকা ছেড়ে যাওয়ায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

সারাবাংলা/আরডি/পিটিএম



বার্তা সূত্র