Skip to content

১৭ বছরে ইসলাম গ্রহণ ভাইয়ের, বাবা খ্রিস্টান-মা শিখ! ধর্ম নিয়ে চরম বিতর্কে বিক্রান্ত ম্যাসি

১৭ বছরে ইসলাম গ্রহণ ভাইয়ের, বাবা খ্রিস্টান-মা শিখ! ধর্ম নিয়ে চরম বিতর্কে বিক্রান্ত ম্যাসি
বলিউড অভিনেতা বিক্রান্ত ম্যাসি আজকাল তাঁর ‘টুয়েলভথ ফেল’ ছবির সাফল্য উপভোগ করছেন ভীষণভাবে। প্রথমবার নিজের পরিবার নিয়ে কথা বললেন অভিনেতা। ধর্ম নিয়ে বড় বিবৃতিও দিয়েছেন তিনি। বিক্রান্ত বলেছিলেন যে তাঁর ভাই মাত্র ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে তাদের প্রতিক্রিয়া কী ছিল, তাও জানালেন অভিনেতা।
সম্প্রতি বাবা হয়েছেন বিক্রান্ত ম্যাসি। ৭ ফেব্রুয়ারি তাঁর স্ত্রী শীতল ঠাকুর পুত্র সন্তানের জন্ম দেন। প্রথমবার নিজের পরিবার নিয়ে অনেক গোপন কথাই জানালেন অভিনেতা। আসলে, বিক্রান্ত সবসময় তাঁর ব্যক্তিগত জীবন খুব গোপন রাখেন। কিন্তু, এবার তিনি ধর্ম নিয়েও কথা বললেন।

একটি সাক্ষাৎকারে বিক্রান্ত বলেছিলেন, তিনি যে পরিবারে রয়েছেন সেখানে বিভিন্ন ধর্মের লোক রয়েছে। তাঁর পরিবার বিভিন্ন ধর্মের অনুসারী। অভিনেতা আরও জানান, তাঁর বড় ভাইয়ের নাম মঈন। তিনি ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তবে পরিবারও এতে ভাইকে সহযোগিতা করেছে।

বিক্রান্ত আরও জানান, তাঁর বাবা খ্রিস্টান এবং মা শিখ। অভিনেতা বলেন, ‘ছোটবেলা থেকেই আমার বাড়িতে ধর্ম ও আধ্যাত্মিকতা নিয়ে অনেক বিতর্ক দেখেছি। বড় ভাই মুসলমান হলে অনেক আত্মীয়-স্বজন প্রশ্ন তোলেন। কিন্তু, আমার বাবা বললেন যে সে আমার ছেলে এবং একমাত্র আমার কাছেই জবাবদিহি।

‘প্রতিদিন বউ হাত খরচ দেয়…’, টেলিভিশন ছেড়ে জীবনের কঠিন সময়ে ‘টুয়েলভথ ফেল’ খ্যাত বিক্রান্ত

উল্লেখ্য, বিক্রান্ত ম্যাসিকে শেষ দেখা গিয়েছিল ‘টুয়েলভথ ফেল’ ছবিতে। এই ছবির সাফল্যের পর অভিনেতার চাহিদা অনেক বেড়েছে এবং অনেক ছবির অফারও পাচ্ছেন তিনি। আসন্ন প্রোজেক্ট সম্পর্কে কথা বলতে গেলে, বিক্রান্তকে শীঘ্রই একতা কপুরের ছবি ‘দ্য সবরমতি রিপোর্ট’-এ দেখা যাবে। এছাড়াও, তিনি রাজকুমার হিরানির সঙ্গে একটি প্রকল্পের অংশ হতে পারেন।

বাবা-মায়ের সিদ্ধান্তে এত বড় পরিবর্তন! ‘বচ্চন’ নয়, অমিতাভের আসল পদবী জানেন?

সামদিশের ইউটিউব চ্যানেল আনফিল্টারড বাই সামদিশ-এ একটি সাক্ষাৎকারে, বিক্রান্ত ম্যাসি একটি টেলিভিশন অনুষ্ঠানে সেটে কিছু অদ্ভুত ঘটনার কথাও তুলে ধরেছিলেন। তিনি বলেছেন, ‘অনেককিছুই ছিল, যা বারবার ঘটেছিল আমার সঙ্গে। যে কারণে আমি টিভি ছেড়ে দিয়েছি। সবাই সবসময় একইরকম জিনিস করছিল। এটি যেকোনও ক্ষেত্রেই হোক না কেন, যখন একটি নির্দিষ্ট জিনিস কাজ করে, তখন শুধুমাত্র তাঁর সংস্করণগুলির প্রতিলিপি করা হয়। তাই টিভিতে যখন মিসজিনিস্টিক কন্টেন্ট কাজ করত।’ যার মধ্যে বাড়ির বউয়ের উপর অত্যাচার তুলে ধরা হয়। যা একেবারেই না-পসন্দ তাঁর।

বার্তা সূত্র