Skip to content

‘সোনার চর’ দেখে কেউ হতাশ হবেন না, বিশ্বাস জায়েদের | Purboposhchimbd

‘সোনার চর’ দেখে কেউ হতাশ হবেন না, বিশ্বাস জায়েদের | Purboposhchimbd

প্রকাশ:  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪০ | আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪৬

ঢালিউডে ঈদ মানেই শাকিব খানের সিনেমা- এমন ধারণা প্রায় এক যুগের। তবে সাম্প্রতিক বছরগুলোতে কিছু পরিবর্তনও দেখা গেছে। ঈদের অন্য নায়কদের ছবিও আসছে হলগুলো। কিছু সিনেমা রীতিমতো পাল্লা দিয়ে ব্যবসা করছে।

আসন্ন ঈদ-উল-ফিতরেও বড় আয়োজনের ছবি “রাজকুমার” নিয়ে আসছেন। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। এছাড়াও ঈদে মুক্তির কথা রয়েছে “ওমর”, “পটু”, “দেয়ালের দেশ”, “মেঘনা কন্যা”র মতো সিনেমা। ঈদে আসছে জায়েদ খান অভিনীত “সোনার চর”ও।

সম্পর্কিত খবর

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ছবিটির পোস্টার ও ট্রেলার উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে দেওয়া হয়েছে মুক্তির ঘোষণা। এই ঘোষণা যেন অনড় থাকে, সেজন্য প্রযোজকের প্রতি আহ্বান জানিয়েছেন জায়েদ।

ঈদে শাকিবের সঙ্গে টক্কর দিতে চাইছেন কি-না জানতে চাইলে জায়েদ খান বলেন, “কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হব, নাকি? সেটা বড় কথা না; ফাইট বা টক্কর দেওয়ার বিষয় না। একটা ঈদে একসময় ১৬-১৭টি ছবি মুক্তি পেত না? এখন না হয় হলের কারণে কমে গেছে। সিনেমা যার যার মতো আসবে, তিনি (শাকিব) হয়ত আমার সিনিয়র দেখে কয়টা হল বেশি পাবেন। কিন্তু দর্শক দিনশেষে কোনটা গ্রহণ করবে, সেটা দর্শকের ব্যাপার। কারও সঙ্গে ফাইট করার জন্য আমরা ছবিটা রেডি করিনি, আমরা এরকম চিন্তাও করিনি।”

তার প্রথম সিনেমা “ভালোবাসা ভালোবাসা” ঈদে মুক্তি পেয়েছিল বলেও জানান জায়েদ। দীর্ঘদিন পর ফের ঈদে ছবি মুক্তি পাওয়ার ঘোষণায় তিনি উচ্ছ্বসিত।

আশাবাদী জায়েদ বলেন, “আমি বিশ্বাস করি, ‘সোনার চর’ দেখে কেউ হতাশ হবেন না। যে কষ্ট করেছি ছবিটির জন্য, তাতে নিন্দুকেরা চুপ হয়ে যাবে। নির্মাতা যত্ন করে, সুন্দর করে আমাকে দিয়ে অভিনয় করিয়েছেন। তিনি আমার কাজে সন্তুষ্ট। বাকিটা আমাদের ভাগ্য, আল্লাহর রহমত আর আপনাদের (সাংবাদিক) প্রচারণা। যত ভালো কিছুই করি, আপনারা পৌঁছে না দিলে, আল্লাহর রহমত না থাকলে সেই ছবি সফল হওয়া কঠিন।”

“সোনার চর” সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল ফিল্মস।



বার্তা সূত্র