Skip to content

সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন ‘এটা ভাগ্য…’

বিষয়সূচি

দাদাগিরি ১০ এর রবিবারের আসর জমিয়ে উঠেছিল পয়লা বৈশাখের আবহে। গান গল্পে অনুষ্ঠান জমিয়ে তোলেন সঙ্গীত এবং অভিনয় জগতের মানুষেরা। আর এদিন সেখানেই প্রকাশ্যে শ্রীকান্ত আচার্যর জীবনের এক অজানা তথ্যর কথা। সৌরভ গঙ্গোপাধ্যায় জানান শ্রীকান্ত আচার্য কীভাবে তাঁর সেলসের চাকরি ছেড়ে গানের জগতে আসেন।

দাদাগিরি ১০ -এ শ্রীকান্ত আচার্যর গল্প

এদিন সৌরভ গঙ্গোপাধ্যায় শ্রীকান্ত আচার্যর বিষয়ে কথা বলতে গিয়ে জানান, ‘অনেকেই জানেন না শ্রীকান্ত দা সেলসের চাকরি ছেড়ে গানের জগতে আসেন। এটা কীভাবে হল?’ উত্তরে শ্রীকান্ত হেসে জানান, ‘সেলসে কাজ করছিলাম। কিন্তু পোষাচ্ছিল না। তাই একদিন দুম করে ছেড়ে দিয়ে এখানে আসি। এক ক্যাসেট কোম্পানির সঙ্গে কথা হয়। প্রথম অ্যালবাম মুক্তি পায়। ভেবেছিলাম সুপার ফ্লপ হবে। কেউ আমার নাম জানে না, চেনে না কেউ কিনবে ক্যাসেট। দুদিনেই সরে যেতে হবে। কিন্তু উল্টে দেখলাম সেটা রেকর্ড বিক্রি হল। দারুণ সাড়া পেল। হিট করে গেল। ব্যাস।’

আরও পড়ুন: রিভিউ যাই হোক বক্স অফিসে ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

আরও পড়ুন: স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই মনে হয়….’

এটা শুনে সৌরভ বলে ওঠেন, ‘এটাকেই ভাগ্য বলে। ভাগ্য এভাবেই সবটা গড়ে দেয়। পরিকল্পনা না, জীবন গড়ে দেয় দুর্ঘটনা আর ভাগ। সঠিক সময় সঠিক জায়গা পড়লেই কাজ হয়।’ সৌরভকে সমর্থন করেন শ্রীকান্ত। বলেন, ‘আগে ভাগ্যকে বিশ্বাস করতাম না। এখন করি।’

এদিন শ্রীকান্ত আচার্য ছাড়াও নববর্ষ স্পেশ্যাল এপিসোডে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন সুদীপ্তা চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত।

আরও পড়ুন: প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? দিদি নম্বর ১-এ বললেন, ‘একবার যদি…’

আরও পড়ুন: দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত না নোংরা হলে…’?

দাদাগিরি ১০ প্রসঙ্গে

প্রসঙ্গত দাদাগিরি ১০ শোটি জি বাংলায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়।

তবে এখন দাদাগিরির ভক্তদের অনুমান শীঘ্রই এই শো শেষ হতে চলেছে। কারণ ইতিমধ্যেই জি বাংলার তরফে তাদের আরেক জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার প্রোমো প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। জলদি শুরু হয়ে যাবে অডিশন।

বার্তা সূত্র