সুন্দরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৮০তম শাখার যাত্রা শুরু

সুন্দরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৮০তম শাখার যাত্রা শুরু
গাইবান্ধার সুন্দরগঞ্জে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। 

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে ব্যাংকের ৮০ তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। 

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান।
  
ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী আশা প্রকাশ করে বলেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে। 

তিনি বলেন, এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে। 

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহককে স্বচ্ছতার সাথে কার্যকর সেবা দিয়ে যাচ্ছে। 

তিনি বলেন, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশীদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। 

ব্যাংক চেয়ারম্যান বলেন, কৃষি নির্ভর এই জেলার কৃষিশিল্প বিকাশেও তার ব্যাংক কাজ করবে।

অনুষ্ঠানে ব্যাংকের চীফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) হারুনুর রশিদ, সুন্দরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মাহমুদ আল হুমাইদ, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। 

এছাড়াও গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

DMCA.com Protection Status

সূত্র: সময় টিভি

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

সর্বাধিক পঠিত

সর্বশেষ সংবাদ