সময় টিভির সাংবাদিককে অপহরণ করবেন নোবেল

সময় টিভির সাংবাদিককে অপহরণ করবেন নোবেল
বিতর্কিত এবং সমালোচিত গায়ক হিসেবে সম্প্রতি আলোচনায় এসেছেন মাইনুল আহসান নোবেল। পরিচিতি পেয়েছেন জি বাংলার সঙ্গীত রিয়েলিটি শো থেকে। পরিচিতি পাওয়ার পর একাধিক বিতর্কিত কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িত করেছেন। এবার সময় টিভির সাংবাদিককে অপহরণের হুমকি দিয়েছেন তিনি।

রোববার (১৬ মে) দিবাগত রাত ১২টা ৪৮ মিনিটে মুঠোফোনে এ হুমকি দেন। নোবেলের গত কয়েকদিনের ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে জানতে তার ব্যক্তিগত নাম্বারে ফোন করলে শুরুতেই অকথ্য ভাষায় গালাগালি করেন তিনি। তারপর নিজেই ফোন করে হুমকি দেন নোবেল। এ সময় আরও দশ সাংবাদিককে জেলে নেওয়ার কথা বলেন তিনি।

নোবেলের সঙ্গে ফোনালাপ হুবহু তুলে ধরা হলো-

সাংবাদিক: হ্যালো।
নোবেল: এই (প্রকাশের অযোগ্য শব্দ), আমি নোবেল বলতেছি। তোর নাম কী (প্রকাশের অযোগ্য শব্দ)। তোরে কালকে বাসা থেকে তুলে নিয়ে আসব। (প্রকাশের অযোগ্য শব্দ) সময় টিভি (প্রকাশের অযোগ্য শব্দ) তুমি?

সাংবাদিক: আমার নাম আল কাছির।
নোবেল: কী নাম?

সাংবাদিক: আল কাছির। আমি বিনোদন সাংবাদিকতা করি।
নোবেল: আরে তোর সাংবাদিকের গোষ্ঠী… (প্রকাশের অযোগ্য শব্দ) আমি। তোর সাংবাদিক দশটারে জেলে ভরব আমি। (প্রকাশের অযোগ্য শব্দ) চিনিস আমারে? নোবেলরে চিনিস তুই? (প্রকাশের অযোগ্য শব্দ) নোবেল কি শিল্পী? নোবেল কিন্তু ক্যাডার।

সাংবাদিক: আচ্ছা
নোবেল: নোবেলরে ভালো মত চিনে রাখিস। (সেনাবাহিনীর একজন উচ্চ পর্যায়ের কর্মকর্তার শ্যালক পরিচয় দেন)। ঠিক আছে? একেবারে সময় টিভির গোষ্ঠী… (প্রকাশের অযোগ্য শব্দ) দিব। কালকে আসতেছি তোমাদের সময় টিভিতে, দাঁড়াও। তোমাদের সময় টিভির (প্রকাশের অযোগ্য শব্দ) ভরে দিব, যাও। এগুলোর রেকর্ডিং তোমরা সুন্দর মত করে নিউজে শোনায় দিও। (প্রকাশের অযোগ্য শব্দ) সময় টিভির গোষ্ঠী… (প্রকাশের অযোগ্য শব্দ)। সময় টিভি, চ্যানেল ২৪ তোমাদের (প্রকাশের অযোগ্য শব্দ) দাঁড়াও। (প্রকাশের অযোগ্য শব্দ)।

সাংবাদিক: আপনি কার আপন শালা ভাই?
নোবেল: আমি যার আপন শালাই হই, তোর জানা দরকার আছে? এই (প্রকাশের অযোগ্য শব্দ), (প্রকাশের অযোগ্য শব্দ)। আমার নামে নিউজ করে উড়াই ফালাইতেছিস (প্রকাশের অযোগ্য শব্দ)। তুই নোবেলকে চিনিস? এই তোর নাম কী? তোর নামটা আবার বল।

সাংবাদিক: ভাই আমার নাম আল কাছির।
নোবেল: ভালো মতো বল। উচ্চারণ করতে পারিস? (প্রকাশের অযোগ্য শব্দ) কী সাংবাদিকতা করিস? তোরে কালকেই (একটি গোয়েন্দা সংস্থা দিয়ে তুলে নেওয়ার হুমকি) ধরবে। (প্রকাশের অযোগ্য শব্দ), (প্রকাশের অযোগ্য শব্দ)। তোর নামটাও তো (প্রকাশের অযোগ্য শব্দ) নাম। তোর সময় টিভি, তোর চ্যানেল ২৪, প্রথম আলো সব (প্রকাশের অযোগ্য শব্দ) দিয়ে ভরব। দাঁড়া তুই দাঁড়া। আমার সর্ম্পকে তো আইডিয়া নাই, আমার বাড়ি গোপালগঞ্জ।

সাংবাদিক: ভাই আপনি আমাকে কী করবেন একটু বলেন-
নোবেল: বস আপনেরে কালকে জেলে ভরব আমি। বুঝছেন, চ্যালেঞ্জ। কালকে তুই জেলে থাকবি। ওপেন চ্যালেঞ্জ। না পারলে আমার নামে কুত্তা পুষিস। (প্রকাশের অযোগ্য শব্দ)। কুত্তা পুষিস, কুত্তা পুষিস তোরে কালকে জেলে পুরতে না পারলে আমার নামে কুত্তা পুষিস। সময় টিভির নামে ৫০ কোটি টাকার মানহানি মামলা করব। যাহ (প্রকাশের অযোগ্য শব্দ)।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে পোস্ট, দেশের জাতীয় সঙ্গীত নিয়ে আপত্তিকর মন্তব্য, লিজেন্ড শিল্পীদের নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন নোবেল। সবশেষ সড়ক দুর্ঘটনায় বৃদ্ধকে বাঁচানোর মিথ্যা গল্প শুনিয়েছিলেন। পরে অবশ্য সত্য প্রকাশ হয়েছিল সময় নিউজের মাধ্যমে। সত্য প্রকাশ হওয়ায় সে সময় বেশ চটেছিলেন তিনি।

DMCA.com Protection Status

সূত্র: সময় টিভি

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email