Skip to content

শেখ হাসিনা দেশে উন্নয়নের মহাসমুদ্রে মহাপ্রলয় ঘটিয়েছেন: নানক

শেখ হাসিনা দেশে উন্নয়নের মহাসমুদ্রে মহাপ্রলয় ঘটিয়েছেন: নানক

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শেখ হাসিনা দেশে উন্নয়নের মহাসমুদ্রে মহাপ্রলয় ঘটিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, দেশের মানুষ কেবল শেখ হাসিনাকেই চায়। কারণ শেখ হাসিনাই মেট্রোরেল, পদ্মাসেতু, সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দর, সিলেট-ঢাকা ৬ লেন সড়কসহ বড় বড় উন্নয়ন করেছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেটের চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সত্ত্বেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের বিস্ময়। ক্ষমতার লোভে বিএনপি জামায়াতকে নিয়ে বারবার উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। কিন্তু দেশের মানুষ তাদের পাত্তা দেয়নি। তারা বরাবরই শেখ হাসিনার সাথে ছিলেন, আছেন এবং থাকবেন।

বিএনপি নেতাদের উদ্দেশ্য হুশিয়ারিবার্তা উচ্চারণ করে তিনি বলেন, ষড়যন্ত্রের পথ ছেড়ে গণতান্ত্রিক পথে আসুন। ধৈর্যের বাঁধ ভেঙে গেলে এর ফলাফল ভালো হবে না।

স্বাধীনতা বিরোধী চক্র জামায়াত ইসলামের সন্ত্রাসীদের নিয়ে বিএনপি বারবার বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে দাবি করে আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, তারা শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে দেশে এবং আন্তর্জাতিক অঙ্গনে গভীর ষড়যন্ত্র করছে। তাদের নৈরাজ্য আর অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলেনি। আর তাই দেশের রাজনীতি থেকে এই দুটি দলকে তারা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। এছাড়াও সমাবেশে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/আইই



বার্তা সূত্র