Skip to content

শাহরুখের হাত ছেড়ে এ কার সঙ্গে রোমান্টিকতায় মেতে উঠেছেন গৌরী, ভাইরাল ভিডিওতে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

gauri khan

যদি বলিউডের বাদশা শাহরুখ খান আর স্ত্রী গৌরী খানকে তো চেনেন সকলেই। বাদশার পাশাপাশি তিনিও একজন বিটাউনের প্রথম সারির সেলিব্রিটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে তার একটি ভিডিও যেখানে তাকে শাহরুখের সঙ্গে নয় নাচে মজে আছেন ভারতের অন্যতম ফ্যাশান ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে। মনীশের কালেকশন থেকেই একটি ধূসর রঙের গ্ল্যামরাস লেহেঙ্গা পড়েছিলেন শাহরুখ স্ত্রী গৌরী অন্যদিকে ভিডিওতে মণীশকে দেখা যাচ্ছে কালো রঙের শেরত্তয়ানিতে। কালো-ধূসরে যেন আরও চমৎকৃত হয়ে উঠেছে তাদের স্টেজ। হাতে হাত, চোখে চোখ রেখে নাচের তাল ছিল তুঙ্গে।

 

Subscribe to get breaking news alerts

 

এদিকে কফি উইথ করণ ৭-এর ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন গৌরী খান। জনপ্রিয় রিয়েলিটি শো তে মহীপ কাপুর এবং ভাবনা পান্ডের সাথে তার ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা জানিয়েছিলেন শাহরুখ পত্নী। আরিয়ান খানের গ্রেপ্তারের সময় পরিবার কীভাবে কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছিল সে সম্পর্কেও কথা বলেছেন তিনি। তার বয়ানে পরিষ্কার ফুটে উঠেছিল যে তাদের কাছে আরিয়ানের এই দুর্ঘটনা রীতিমতো দুঃস্বপ্ন ছিল। তিনি আরও জানিয়েছিলেন, শাহরুখ ওই সময় তার ছেলের জামিনের জন্য কীভাবে আইনজীবীদের সঙ্গে দিনরাত পরিশ্রম করে গিয়েছেন এবং অবশেষে আরিয়ানকে নিয়েই বাড়ি ফিরেছিলেন।

এদিকে কাজের ফ্রন্টে খান পরিবারকে পর্যালোচনা করলে দেখা যাবে, নতুন বছর অর্থাৎ ২০২৩ হবে শাহরুখের নামে, একথা এর আগেই বিবৃতি দিয়েছেন সমালোচকরা। নতুন বছরে পর পর তিনটি ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন বাদশা। ইতিমধ্যেই সবার আগে রয়েছে তার পাঠান ছবি যার ট্রেলার প্রকাশ হয়েছে শাহরুখের জন্মদিনে। সিনেমাটির মুক্তির দিন নির্ধারণ হয়েছে ২৫ জানুয়ারী,২০২৩। পাঠান ছাড়াও শাহরুখ খানকে দেখা যাবে জওয়ান এবং ডানকি ছবিতে। অন্যদিকে সুহানা খান নেটফ্লিক্সে দ্য আর্চিসের মাধ্যমে আত্মপ্রকাশ করবেন। আরিয়ান খানও খুব শীঘ্রই সেই পথে নামবেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন

গৌরীকে নিয়েই ধামাকাদার কামব্যাক শাহরুখের, ৪ মাস পর কী সুখবর দিলেন ভক্তদের

আলিয়া-বিপাশার পর নাতাশার পালা, তবে কি সত্যিই বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান, ইঙ্গিত দিলেন সলমন

‘হেরাফেরি ৩’ থেকে ‘আউট’ অক্ষয়, ‘ইন’ কার্তিক, কত টাকা বাঁচালেন প্রযোজকরা?



বার্তা সূত্র