Skip to content

মা ছাড়া পৃথিবীটা খুব শূন্য লাগে : অপু বিশ্বাস

মা ছাড়া পৃথিবীটা খুব শূন্য লাগে : অপু বিশ্বাস


দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ^াসের আজ জন্মদিন। এবারের জন্মদিন তার অন্যান্য বছরের জন্মদিনের চেয়ে একটু বেশিই ব্যস্ততার মধ্যদিয়ে কাটবে বলে জানান অপু বিশ^াস। অপু জানান ১০ অক্টোবর রাতে জন্মদিনের প্রহর আসার আগেই তিনি রাজধানীর উত্তরায় তার ফ্যান ক্লাব আয়োজিত একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। জন্মদিনকে ঘিরে তার ভক্তদের কেক কাটার মধ্য দিয়েই মূলত তার এবারের জন্মদিনের উৎসব শুরু। ভক্তদের বিশেষ অনুরোধে নানান ব্যস্ততার পরও তাদের সাথে সময় কাটিয়েছেন অপু। তারপর বাসায় ফিরে একদমই ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কেটেছেন তার একমাত্র সন্তান জয় ও পরিবারের অন্য সদস্যদের সাথে।
জন্মদিন উপলক্ষে অপু বিশ^াস আজ দুপুর সাড়ে মিনিটে চ্যানেল আইয়ের তারকা কথন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি। রাজু আলীমের প্রযোজনায় অপু বিশ^াসকে সাথে নিয়ে দর্শকের সাথে আজ কথা বলবেন অনুষ্ঠানের উপস্থাপক। এরপর তিনি রাজধানীর বসুন্ধরাতে নিজ বাসাতেই সময় কাটাবেন নিজের মতো করে।
জন্মদিন প্রসঙ্গে অপু বিশ^াস বলেন, ‘আসলে এবারের জন্মদিন যে এতটা ব্যস্ততার মধ্যদিয়ে কাটবে এরকম কোনো পরিকল্পনা কিন্তু ছিল না। কারণ আমার তো আসলে পাবনায় থাকার কথা ছিল সিনেমার শুটিংয়ে। যেহেতু শুটিং আপাতত বাতিল হয়েছে, তাই জন্মদিনকে ঘিরে আমার পরিবার, আমার ফ্যান ক্লাব, চ্যানেলসহ আরো অন্য অনেকেই দিনটিকে বিশেষায়িত করার চেষ্টা করছে। যারা আমার জন্মদিনকে বিশেষায়িত করার জন্য ভেবেছেন তাদের কাছে আমি বিশেষভাবে কৃতজ্ঞ। তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ। সেইসাথে বিশেষ এই দিনটিতে আমি এই মুহূর্তে মিস করছি আমার মাকে। প্রত্যেকবার জন্মদিনে আমার মা আমার পাশে ছিলেন। কিন্তু এখন আর মা নেই, মা ছাড়া পৃথিবীটা খুব শূন্য শূন্য লাগে। বাসনা শুধু একটাই মা যেন স্বর্গবাসী হোন। আর আমার এবং জয়ের জন্য সবাই দোয়া করবেন।’
এ দিকে চলতি মাসের শেষপ্রান্তে ভারতের আসামের গোহাটিতে একটি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছেন অপু বিশ^াস। তার সাথে থাকবে আরো একঝাঁক তারকা। অপু বিশ^াস জানান, একটি সরকারি সফর, যেখানে বাংলাদেশের সিনেমা প্রদর্শিত হবে। সম্প্রতি অপু বিশ^াস পাবনাতে গিয়েছিলেন তার নতুন অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতি বন্ধন’এর শুটিংয়ে অংশ নিতে। বেশ কয়েক দিন সেখানে শুটিং করার পর দর্শক ভক্তের উপচেপড়া ভিড়কে সামাল দেয়া সম্ভব হচ্ছিল না বিধায় শেষ পর্যন্ত শুটিং স্থগিত করতে হয়। এরই মধ্যে অপু বিশ^াস সরকারি অনুদানে বন্ধন বিশ^াসের ‘ছায়াবৃক্ষ’ সিনেমার কাজ শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ^াসের ‘শ^শুরবাড়ি জিন্দাবাদ টু’। এ ছাড়াও অপু বিশ^াস ডায়েল রহমানের ‘ঈশা খাঁ’ সিনেমাতেও কাজ করছেন। অপু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘প্রিয় কমলা’। এটি নির্মাণ করেছিলেন শাহরিয়ার নাজিম জয়।



বার্তা সূত্র

সর্বাধিক পঠিত

সর্বশেষ সংবাদ