মামুনুলের নারী কেলেঙ্কারি কাণ্ডে হেফাজতের ৪ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়াল রিসোর্টে মামুনুল হকের নারী কেলেংকারি ইস্যুতে মহাসড়কে তাণ্ডবের ঘটনায় পুলিশের দায়ের করা দুই মামলায় হেফাজতে ইসলামের আরও চার নেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১১ এপ্রিল) মধ্যরাতে রাজধানীর জুরাইন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব-১১ সদস্যরা তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন- সোনারগাঁও উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ইকবাল হোসেন, মাওলানা আমির মহিউদ্দিন, সোনারগাঁও উপজেলা হেফাজত ইসলামের সেক্রেটারি মাওলানা শাহজাহান ওরফে শিবলি এবং সহসভাপতি মাওলানা মোয়াজ্জেম হোসেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১-এর সিনিয়র সহকারী পরিচালক জসীম উদ্দিন চৌধুরী  জানান, গ্রেফতারকৃতদের মধ্যে খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ইকবাল হোসেন একটি মামলার প্রধান আসামি। অপর মামলার প্রধান আসামি হলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে নারী কেলেংকারির ঘটনায় মামুনুল অবরুদ্ধ হলে আসামি ইকবাল হোসেন মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হেফাজতের লোকজন জড়ো করেন। পরে তার নেতৃত্বে হামলা, ভাঙচুর ও তাণ্ডব চালানো হয়। মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেফতারকৃতদের আজ সোমবার (১২ এপ্রিল) সকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম  বলেন, ‘আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য দুটি মামলায় প্রত্যেকের ১৪ দিন করে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।’
নারায়ণগঞ্জে হেফাজতের হরতাল কর্মসূচি ও দলটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর হেফাজত নেতাকর্মীদের তাণ্ডব ও সহিংসতার ঘটনায় এ পর্যন্ত ১৭টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় গ্রেফতার করা হয়েছে ৬৩ জনকে। সূত্র : সময় টিভি
Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email