Skip to content

ভাড়া বিতন্ডায় কলেজ ছাত্রকে ধাক্কা দিয়ে বাসের চাকায় পিষ্ট করেছে এক পাষন্ড

এশিয়া বার্তা, ৩০ নভেম্বর ২০২১:  হাফ ভাড়া নিয়ে বিতর্কের এক পর্যায়ে রামপুরায় একজন কলেজ ছাত্রকে দ্রুতগামী বাসের চাকায় ফেলে নির্মমভাবে পিষ্ট করেছে এক চালক। 

ছাত্র হত্যার এই ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলে জড়ো হয়ে সড়ক অবরোধ করেছে উত্তেজিত জনতা।  তারা  বেশ কয়েকটি বাসে আগুন দিয়েছে বলে জানা গেছে।

 প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত পৌনে এগারোটার দিকে রামপুরা বাজারের সামনে এ ঘটনা ঘটে। তারা জানান,  রামপুরা বাজারের সামনে বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মাহিন নামের  কলেজ ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয় ওই বাসের হেলপার।
 
ছাত্রটি ছিটকে রাস্তায় পড়ে যায় , এরপর চালক দ্রুতগতির বাস তার মাথার উপর দিয়ে চালিয়ে দেয়। এতে ঘটনা স্থলেই মাহিনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছে।
এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান,  রামপুরায় একটি বাসে আগুন দেয়া হয়েছে। ৯৯৯ থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যায়।
@।