Skip to content

ভাইজ্যাগ যাওয়ার পথে ‘লুট’ হলেন রিঙ্কু, ধমক রাসেলের

ভাইজ্যাগ যাওয়ার পথে

Rinku Singh: ভাইজ্যাগ যাওয়ার পথে ‘লুট’ হলেন রিঙ্কু, ধমক রাসেলের
Image Credit source: KKR

কলকাতা: এ বারের আইপিএলের শুরুটা ভালোই হয়েছে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্সের। মরসুমে নাইটরা প্রথমে ম্যাচে ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছিল। তারপর আরসিবির ডেরায় বিরাট কোহলিদের হারান সুনীল নারিন-ভেঙ্কটেশ আইয়াররা। জোড়া ম্যাচ জিতে নাইটরা এ বার ভাইজ্যাগ পৌঁছে গেলেন। রবি-রাতে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস ভাইজ্যাগে হোম ম্যাচ খেলতে নামবে। প্রতিপক্ষ ঋতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই সুপার কিংস। আইপিএলে (IPL) ওই ম্যাচের আগে কেকেআরের (KKR) ক্রিকেটাররা পৌঁছে গেলেন বিশাখাপত্তনমে। কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া সাইট X এ কেকেআর ক্রিকেটারদের বিশাখাপত্তনমে পৌঁছনোর ছবি শেয়ার করা হয়েছে। সেখানে যাওয়ার পথে বিমানে অবশ্য ‘লুট’ হয়েছেন কেকেআরের যোদ্ধা রিঙ্কু সিং (Rinku Singh)। জানেন কী ভাবে?

ভাইজ্যাগ যাওয়ার পথে কী ভাবে ‘লুট’ হলেন কেকেআরের ক্রিকেটার রিঙ্কু সিং?

আসলে, দলের সদস্যদের সঙ্গে ভাইজ্যাগ যাওয়ার পথে বিমানে রিঙ্কু সিং একটি গান গাইছিলেন। সেটি হল কেকেআরের মালিক শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমার জনপ্রিয় ‘গান লুট পুট গ্যায়া’। সত্যি সত্যি তিনি লুট হননি। এই গান গেয়ে লুট হয়েছেন। বিশেষ চমকের হল রিঙ্কু ওই গান যখন গাইছিলেন, সেই সময় হঠাৎ করেই রাসেল বলে ওঠেন, ‘ওটা আমার গান, তুমি গেয়ো না।’ এরপর তিনিও ‘লুট পুট গ্যায়া’ গাইতে শুরু করেন এবং হেসে ফেলেন। রাশভারী রাসেলের যে রিঙ্কুর সঙ্গে মজা করছিলেন, তা অবশ্য বোঝা গিয়েছে।

কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া সাইট X এ রিঙ্কু সিং আন্দ্রে রাসেলের গান গাওয়ায় ওই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘কে ভালো করেছে – দ্রে নাকি রিঙ্কু?’ সঙ্গে রয়েছে একটি হাসি ও একটি বেগুনি হৃদয়ের ইমোজি।



বার্তা সূত্র