ব্যর্থ দল হিসেবে ইতিহাসের কাঠগড়ায় বিএনপির বিচার শুরু হয়েছে : কাদের

ব্যর্থ দল হিসেবে ইতিহাসের কাঠগড়ায় বিএনপির বিচার শুরু হয়েছে : কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি ব্যর্থ রাজনৈতিক দল হিসেবে ইতোমধ্যে ইতিহাসের কাঠগড়ায় বিএনপির বিচার শুরু হয়ে গিয়েছে। রাজপথ আর ভোটার বাক্স তার প্রমাণ। মিথ্যাচার আর প্রতিহিংসার রাজনীতির কারণে বিএনপির জনপ্রিয়তা এখন তলানিতে ঠেকেছে। বর্ষণ নয়, তর্জন-গর্জনেই মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের অর্জন সীমাবদ্ধ।
গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবন এলাকায় মন্ত্রীর সরকারি বাসভবনে নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের বুলি মুখে নিয়ে সাম্প্রদায়িক অপশক্তির লালন-পালনকারী দল হচ্ছে বিএনপি। বিএনপি মুখোশের আড়ালে বহুরূপী দানব। দেশে এখন অদৃশ্য ও দৃশ্যমান দুইটি শত্রু বিরাজমান। অদৃশ্য শত্রু হচ্ছে করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি। তাদের নেতিবাচক ও ষড়যন্ত্রের রাজনীতি অদৃশ্য শত্রু করোনার চেয়েও ভয়ঙ্কর। তিনি আরো আনোয়ার হোসেনের ছেলে। আহত সুজনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার বোয়ালমারি এলাকায়। তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
দিনাজপুর সংবাদদাতা জানান, দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ শাকবিক্রেতা নিহত হয়েছেন। নিজের জমি থেকে পুঁইশাক নিয়ে বাজারে বিক্রি করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের বিরামপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মজিবর রহমান (৬৫) চকবসন্ত ননকুড়া গ্রামের ফহিম উদ্দিনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, পুঁইশাক নিয়ে বাজারে যাওয়ার পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর মোড়ে মহাসড়কে ওঠার সময় অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বিরামপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে। থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, একটি অজ্ঞাত গাড়ি মজিবরকে চাপা দিয়ে চলে যায়। তার লাশ উদ্ধার করা হয়েছে। তবে গাড়িটিকে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।



বার্তা সূত্র

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email