Skip to content

বিএনপি নেতাদের দেশবিরোধী অবস্থান অশুভ লক্ষণ: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির নেতাদের অবস্থান দেশ বিরোধী অশুভ লক্ষণ।এই বিষয়ে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত নামের সাম্প্রদায়িক এবং অশুভ শক্তিকে মোকাবিলা করতে প্রয়োজন হলে আরও একটি যুদ্ধ করব। তবুও বাংলার মাটিতে সাম্প্রদায়িক অশুভ শক্তির জায়গা হবে না।

বুধবার বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, অশুভ শক্তি আবারও দেশবিরোধী ষড়যন্ত্র করছে।

যুদ্ধাপরাধি ধর্মান্ধ আবারও দেশ ধ্বংসের চেষ্টা করছে। এদেশের সমৃদ্ধি বিনষ্ট করতে চায় একটি অশুভ শক্তি। তাদেরকে বিচ্ছিন্ন করে পাকিস্তান পাঠাতে হবে। এদেশে যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, কোনো লেজুড়ভিত্তির রাজনীতির ওপর ভর করে নয়, শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাবে। বাংলাদেশকে এগিয়ে যাওয়ার পথ থেকে কেউ বিচ্যুত করতে পারবে না। গণতন্ত্রকে ধ্বংস করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের রাজনীতির পথে এখনো হাঁটছে। তারা প্রগতি কিংবা অগ্রগতি চেনে না। অশুভ শক্তির পক্ষে তারা আঁতাত করে দেশকে ধ্বংস করতে চায়।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির আন্দোলন জনগণের স্বার্থে নয়, তাদের আন্দোলন নিজেদের স্বার্থের জন্য। আওয়ামী লীগ জনগণের জন্য সততার সঙ্গে কাজ করে যাচ্ছে। সততার সঙ্গে এগিয়ে যাচ্ছে বলেই জনগণকে পাশে পাব।

এসময় নেতাকর্মীদের পকেটের স্বার্থে নয় জনকল্যাণে কাজ করার আহবান জানান নাছিম।

বিএনপি নেতাদের বক্তব্য প্রতিবাদ জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, তারেক কিংবা মির্জা ফখরুলদের অবস্থান বাংলাদেশের বিরুদ্ধে। তারা সরকারের বিরোধিতা করতে গিয়ে দেশের বিরোধিতা করছে।

বিএনপি-জামায়াত নামের সাম্প্রদায়িক এবং অশুভ শক্তিকে মোকাবিলা করতে প্রয়োজন হলে আরও একটি যুদ্ধ করতে হবে।

ঢাকাটাইমস/১৩মে/জেএ/ইএস



বার্তা সূত্র