Skip to content

বাপ কা বেটা! ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির গানে অবিকল বাবার মতোই নাচল প্রসেনজিৎপুত্র

Son of Prosenjit Chatterjee Trishanjit dances of his father's upcoming movie music | Sangbad Pratidin

Published by: Sucheta Sengupta |    Posted: October 24, 2022 8:03 pm|    Updated: October 24, 2022 8:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ‘বাপ কা বেটা’। চেহারায় বাবার ছাপ তো রয়েইছে, কাজেকর্মেও তাই। বাবার ছবির গানে দারুণ নেচে নেটদুনিয়ায় আলোড়ন ফেলে দিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) ছেলে তৃষাণজিৎ। তার নাচ দেখে অনেকেরই মনে পড়ছে সেই সময়কার প্রসেনজিতের কথা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ প্রশংসা কুড়িয়েছে প্রসেনজিৎ-অর্পিতার পুত্র মিশুক। এমনকী বাবা নিজেও তাজ্জব ছেলের নাচ দেখে।

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় জুটি নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। সদ্য এসপ্লানেড মেট্রো স্টেশনে নায়ক প্রসেনজিৎ ও তাঁর টিমের নাচগানের মাধ্যমে সিনেমার টাইটেল ট্র্যাক প্রকাশ পেয়েছে। নিঃসন্দেহে এভাবে ছবির প্রচার অভিনবত্ব দাবি করে। আর এতেই বোঝা যাচ্ছে, বছর তিনেক পর ঋতুপর্ণার (Rituparna Sengupta) সঙ্গে জুটি বেঁধে নিজের নতুন ছবিকে একেবারে দর্শকদের দুয়ারে নিয়ে যেতে কতটা বদ্ধপরিকর বুম্বাদা। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে অবশ্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন প্রসেনজিতের বোন পল্লবীও। তাঁর ভূমিকা নাকি ঘটকের।

[আরও পডুন: ব্রিটেনের প্রধানমন্ত্রী অ-শ্বেতাঙ্গ ঋষি সুনাক, দীপাবলিতে ইতিহাস তৈরি ভারতীয় বংশোদ্ভূতের]

সে যাই হোক, বাবার নাচ কিন্তু সেসময় বেশ মন দিয়ে দেখেছিল ছেলে মিশুক ওরফে তৃষাণজিৎ (Trishanjit Chatterjee)। চার লাইনের গানেই বাজিমাত! ব্ল্যাক জিনস, ধূসর টি শার্ট আর কালো সানগ্লাসে পাশে তন্বী বান্ধবীকে নিয়ে মিশুকের ছোট্ট রিলস ইনস্টাগ্রামে (Instagarm) দেওয়া মাত্রই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার পাতায় পাতায়। লাইক, শেয়ারের বন্যা। নাচে একেবারে বাবার সমান সে।

টলিউডের পয়লা নম্বর নায়কের ছেলে এখন থাকে ইউরোপে (Europe)। সেখানে পড়াশোনা করে। তবে করোনা কালে সে এসেছিল এদেশে। কলকাতায় (Kolkata) বাবার সঙ্গে আর দিল্লিতে মায়ের সঙ্গে সময় কাটিয়েছে। এবারের পুজোতেও বাবার সঙ্গে দিব্যি কলকাতা ঘুরেছে সে। বাবা-ছেলে কাটিয়েছে দারুণ কিছু মুহূর্ত। দু’জনেই সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে বিভিন্ন পোস্ট দিয়ে বুঝিয়েছেন পিতা-পুত্রের সম্পর্কের জমাটি রসায়নের কথা। আর এবার ছেলের নাচ দেখে ‘বাপ কা বেটা’ না বলে থাকতে পারছেন না নেটিজেনরা।

[আরও পডুন: কালীপুজোর মণ্ডপে দুর্ঘটনা, সিত্রাংয়ের প্রভাবে হুড়মুড়িয়ে ভাঙল কোচবিহারের ‘বুর্জ খলিফা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে



বার্তা সূত্র