Skip to content

বান্ধবীর হাতে থাপ্পড়! ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্যের সুযোগ হারাবেন প্রাক্তন অজি ক্যাপ্টেন

clark sad

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মাঝে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আরম্ভ হবে ভারত বনাম অস্ট্রেলিয়া চার ম্যাচের টেস্ট সিরিজ। আসন্ন বর্ডার-গাভাস্কার ট্রফিটি জেতা অনেক বেশি গুরুত্বপূর্ণ ভারতীয় দলের কাছে। অস্ট্রেলিয়া ইতিমধ্যেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে গিয়েছে। দ্বিতীয় দল হিসেবে অন্য কারোর ওপর নির্ভর না করে সেই ফাইনাল নিশ্চিত করতে গেলে ভারতকে ঘরের মাটিতে এই টেস্ট সিরিজ এসেছে যে কোনও ব্যবধানে জিততেই হবে।

আসন্ন এই সিরিজটি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের। বরাবরের মতেই বেশ কিছু বিখ্যাত প্রাক্তন অজি ও ভারতীয় ক্রিকেটারদের দিয়ে নিজেদের ধারাভাষ্যের টিম সাজিয়েছিল এই সম্প্রচারকারীরা। সেই ধারাভাষ্যকারীদের তালিকায় ছিলেন প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক-ও। কিন্তু সাম্প্রতিক ঘটনার পরিপ্রেক্ষিতে হয়ত তার এই চুক্তিটি বাতিল করতে পারে স্টার স্পোর্টস।

যদিও এখনও কোন অফিসিয়াল ঘোষণা হয়নি, কিন্তু মনে করা হচ্ছে নিজের বান্ধবীর সঙ্গে সম্প্রতি যে বিতর্কে জড়িয়েছেন মাইকেল ক্লার্ক তার জন্যই এমনটা সিদ্ধান্ত নিতে পারে স্টার স্পোর্টস। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসছে যেখানে প্রাক্তন অজি ক্রিকেটার কে নিজের বান্ধবীর হাতে থাপ্পড় খেতে দেখা গিয়েছে।

ভিডিওটি অত্যন্ত দূর থেকে নেওয়া হয়েছে। কিন্তু সেটি দেখলে বুঝতে অসুবিধা হয় না যে তাতে মাইকেল ক্লার্ক উপস্থিত। তার বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ তুলেছেন তার বর্তমান বান্ধবী জেড ইয়ারবর্গ। যদিও ভিডিওতেই সেই দাবি অস্বীকার করতে শোনা গেছে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ককে।

তিন মিনিটের সেই ভিডিওতে ক্লার্কের বিরুদ্ধে তার প্রাক্তন বান্ধবী ফ্যাশন ডিজাইনার পিপ এডওয়ার্ডসের সঙ্গে যোগাযোগ ও শারীরিক সম্পর্ক রাখার অভিযোগ করেছেন জেড। মাইকেল ক্লার্ক তার প্রাক্তন বান্ধবীকে কাজের অজুহাত দেখিয়ে তার সঙ্গে ভারতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ চলাকালীন ধারাভাষ্যের সময়ে নিজের সাথে নিয়ে যেতে চেয়েছেন বলে অভিযোগ তুলেছেন জেড। ভিডিওটি যেহেতু অত্যন্ত স্পর্শকাতর এবং ব্যক্তিগত তাই সেটিকে প্রতিবেদনের সঙ্গে জুড়ে রাখা হলো না।

সংবাদ সূত্র