Skip to content

বাংলাদেশ বিদেশীদের কথায় চলে না: তোফায়েল আহমেদ

বাংলাদেশ বিদেশীদের কথায় চলে না: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ নির্বাচন প্রসঙ্গে বলেছেন, বিদেশীদের কিছু করার নেই। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। বাংলাদেশ বিদেশীদের কথায় চলে না।  নির্বাচনে কখনো বিদেশীরা হস্তক্ষেপ করে না। এই সরকারের অধীনেই নির্বাচন হবে। ইনশাআল্লাহ আওয়ামীলীগই বিজয়ী হবে। 

তিনি আরো বলেন, বিএনপি বছরের পর বছর ধরে একই বক্তব্য দিয়ে চলেছে। মানুষ শোনেও না তাদের এই বক্তব্য, পছন্দও করে না। নির্বাচনের আর ৫ মাস বাকী আছে। এই নির্বাচনে আওয়ামীলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অংশ গ্রহণ করবে। ইনশাআল্লাহ বিজয়ী হবে। কারণ এতো উন্নয়ন। বিশ্ব ব্যাপী বাংলাদেশ আজ মর্যাদাশীল।

আজ মঙ্গলবার দুপুরে ভোলা বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আওয়ামীলীগের আয়োজনে সারা দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা ও সমাবেশে সাংবাদিকদের তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

সমাবেশে নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে তোফায়েল আহমেদ বলেন, আগামী নির্বাচনের আগে ষড়যন্ত্র শুরু হবে। বিএনপি ইতোমধ্যে ষড়যন্ত্র করতে শুরু করেছে। আপনারা ঐক্য গড়ে তুলে ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলবেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ প্রায় ১৫ বছর ধরে ক্ষমতায়। আমরা এতো উন্নয়ন মূলক কাজ করেছি। আজ বিশ্বের মানুষ মনে করে একটা দেশ এতো উন্নয়ন করলো কিভাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আর্ন্তজাতিক বিশ্বে মার্যাদাশালী দেশে আসীন হয়েছে। 

আওয়ামী লীগের প্রবীণ নেতা আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।  ভোলাতে পর্যাপ্ত গ্যাস রয়েছে। গ্যাসের উপর ভিত্তি করে শিল্প কারখানা গড়ে উঠবে। তিনি আরো বলেন, ইতোমধ্যে দেশের অনেক শিল্পপতিরা ভোলাতে জমি ক্রয় করতে শুরু করেছে। ভোলা হবে একটি শিল্প নগরী। ভোলার ঘরে ঘরে গ্যাস সরবরাহ করার চেষ্টা করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি দোস্ত মাহামুদ, ভোলা পৌর সভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু,ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইউনুছ প্রমূখ। 

 পরে ঢোল বাদ্য বাজিয়ে শহরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের হয়। এতে ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামীলীগের প্রায় ২৫ হাজার নেতাকর্মী অংশ নেয়। 



বার্তা সূত্র

সর্বাধিক পঠিত

সর্বশেষ সংবাদ