বলিউড তারকাদের যৌনজীবনের গোপন কথা!

বলিউড তারকাদের যৌনজীবনের গোপন কথা!
এই সময় ডিজিটাল ডেস্ক: গোপন সম্পর্ক বা যৌনজীবন নিয়ে আগে লোকে মুখে খুলতে সাহস পেতেন না। কিন্তু অন্যের গোপন জীবনে নিয়ে আগ্রহ কিন্তু আকাশছোঁয়া। আর তা যদি হয় সেলিব্রিটিদের সেক্স লাইফ তাহলে যেন, “দিন বন গয়া”। হলিউড তারকাদের জীবন অনেকটা খোলা খাতার মতো। কিন্তু বলিউড তারকাদের মধ্যে এই সেদিন পর্যন্ত বড্ড ঢাক ঢাক গুড় গুড় ছিল। এখন অবশ্য সে সব ট্যাবু নেই। বরং গোপন কথা লোকের সামনে বলে ফেললে জনপ্রিয়তা আরও বাড়ে। আর জানেন কি যে সেলিব্রিটিদের সেক্স লাইফের সঙ্গে আপনার জীবনের সেক্স লাইফের খুব বেশি পার্থক্য হয় না। খোঁজ নিলে জানতে পারবেন হয়তো প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান্টাসির সঙ্গে আপনার ফ্যান্টাসির আপনার বেজায় মিল। কিংবা অর্জুন কাপুর যেভাবে তাঁর যৌন জীবন কাটাতে ভালোবাসেন সেভাবে ভালোবাসেন আপনিও। তাহলে কোন তারকার শরীরী চাহিদা কেমন, টুক করে জেনে নেওয়া যাক?


প্রিয়াঙ্কা চোপড়া

ফোন সেক্স করতে ভালোবাসেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি সঙ্গীর সঙ্গে একসঙ্গে স্নান করতেও ভালোবাসেন তিনি। কফি উইথ করণে পরিচালক করণ জোহরের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা নিজের মুখে স্বীকার করেছিলেন এই কথা।

মালাইকা অরোরা
নিজের পছন্দের সেক্স পোজিশন নিয়ে খোলামেলা কথা বলেছিলেন মালাইকা অরোরাও। নেহা ধূপিয়ার টক শো-তে এসে মালাইকা জানিয়েছিলেন যে যৌনতার সময় উপরে থাকতে তাঁর ভালো লাগে। আর ছেলেদের দাঁড়ি থাকাটাও তাঁর বেশ পছন্দের।

অর্জুন কাপুর
মালাইকার কথা উঠলে আপনা থেকেই চলে আসে অর্জুন কাপুরের নাম। যৌনতা নিয়ে অর্জুনের কোনও রাখঠাক নেই। সম্পর্কে না থাকলেও তাঁর জীবনে যৌনতা থাকে। একথা নিজের মুখে স্বীকার করেছিলেন অর্জুন। তবে যৌনতা তাঁর কাছে গুরুত্বপূর্ণ হলেও ভালোবাসের থেকে তা বড় হতে পারে না। এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

রণবীর সিং
বলিউডের সেক্সি হাঙ্ক রণবীর সিং-ও যৌনতা নিয়ে স্পষ্ট কথা বলেন। এক সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছিলেন যে মাত্র ১২ বছর বয়সে তিনি প্রথম যৌনতার স্বাদ পান। স্কুলে তাঁর সঙ্গে মিশতে বন্ধুর মায়েরা বারণ করতেন। মানে ছোটো থেকেই নাকি তিনি খুব পাকা। যদিও মায়েদের বারণ তাঁর বন্ধুরা শুনতো না। বরং রণবীরের কাছ থেকে নিয়মিত টিপস্ নিত তারা।

রণবীর কাপুর
রণবীর কাপুর অবশ্য ভার্জিনিটি খুইয়েছিলেন আরেকটু বেশি বয়সে। তিনি তখন ১৫। পুরোনো এক সাক্ষাৎকারে কাপুর পরিবারের সন্তান একথা স্বীকার করেছেন। তবে তিনিও যৌনতার পাশাপাশি ভালোবাসার সম্পর্কে বিশ্বাসী।

আলিয়া ভাট
সেক্স নিয়ে খোলামেলা উত্তর দিতে স্বাচ্ছন্দ্য বোধ করে আলিয়া ভাটও। এক্ষেত্রে তিনি সাবেকিয়ানা ভালোবাসেন। তাঁর পছন্দের সেক্স পোজিশন, দ্য ক্লাসিক মিশনারি। স্বীকার করেছিলেন পুরোনো এক সাক্ষাৎকারে।

বিদ্যা বালন
লোকে বলে ৪০এর পর পুরুষের চরিত্রে নাকি বড় পরিবর্তন আসে। তাদের মধ্যে ছুকছুকানি বাড়ে। কিন্তু বিদ্যা বালনের দাবি ৪০ পার করার পর মহিলাদের দুষ্টুমিও কিছু কম থাকে না। আর এর জ্বলজ্যান্ত উদাহরণ তিনি নিজেই। তাঁর মতে আগেকার দিনে মেয়েদের শেখানো হত যে একটা বয়সের পর জীবনে যৌনতার কোনও জায়গা হয় না। মেয়েদের শরীরও নাকি তার অনুমতি দেয় না। কিন্তু সেই ধারণা ভুল। ৪০ পেরোনোর পর মহিলারা আরও উত্তেজিত হয়ে পড়েন। এমন যৌনতাকে আরও ভালোভাবে উপভোগ করেন। যেমন তিনি নিজে।

শাহিদ কাপুর

নেহা ধুপিয়ার চ্যাট শো-তে গিয়ে শাহিদের বেডরুম সিক্রেট ফাঁস করেছিলেন তাঁর স্ত্রী মীরা কাপুর। মীরা জানিয়েছিলেন যে শাহিদ বিছানায় খুব ডমিনেটিং। আর তিনি নিজেও সেটা পছন্দ করেন।

করিনা কাপুর
শাহিদের প্রাক্তন করিনা কাপুরও বিয়ের পরেও অন্যের সঙ্গে ফ্লার্ট করেন। কফি উইথ করণে এসে একথা অকপটে স্বীকার করেছিলেন তিনি।

বার্তা সূত্র

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email