ফারিয়া, পরিমণি ও অপু বিশ্বাসের পর এবার মাহিয়া মাহিও নতুন গাড়ি কিনলেন

* নারায়ণ মুখার্জি *  করোনাকালে ঢালিউড নায়িকাদের মধ্যে যেন  বিলাসবহুল গাড়ি কেনার হিড়িক পড়েছে । এই সময়ে গাড়ি কিনে আবার সে খবর নিজদের ফেসবুক পেজে শেয়ারও করছেন  ভক্তদের সঙ্গে। বিষয়টি অনেকেরই নজর কাড়ছে।

সম্প্রতি আগেরটি রেখে নতুন গাড়ি কিনেছেন নায়িকা মাহিয়া মাহি।  সেই গাড়ি নিয়ে আবার নিজের ফেইসবুক পেজে ভিডিও পোস্ট করেছেন।

‘অগ্নি’-খ্যাত এই নায়িকা গাড়িটি কিনেছেন তার এক স্কুল সহপাঠীর শোরুম থেকে। গাড়ির ব্র্যান্ড টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি। জানা গেছে , গাড়িটির বর্তমান বাজার মূল্য ৫৭ থেকে ৬০ লাখ টাকা।

ফেইসবুকে সম্প্রতি গাড়ির ছবি ও ভিডিও দিলেও এটি মূলত দেড় মাসে আগে অর্ডার করেছিলেন। এর আগে তিনি চালাতেন মিৎসুবিশির ল্যান্সার ইএক্স মডেলের গাড়ি। যার বাজার মূল্য ছিল প্রায় ২৫ লাখ টাকা।

জানা গেছে, নিজের গাড়ি নিজে চালাতেই মাহি বেশ স্বাচ্ছন্দবোধ করেন। আর শুটিংয়ের ফাঁকে কিংবা কাজ না থাকলে, সময় পেলেই বন্ধুদের নিয়ে লং ড্রাইভে যাওয়াটাও তার হবি। শিক্ষানবীশ ড্রাইভিং রয়েছে মাহির।

মাহি বেশ ক’টি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’, ‘আশীর্বাদ’ ও ‘স্বপ্নবাজী’। তার অভিনীত ওয়েব সিরিজ ‘মরীচিকা’ও খুব শিগগিরই মুক্তি পাবে।

উল্লেখ্য এই করোনাকালেই ঢালিউডের অন্য নায়িকাদের মধ্যে  নতুন গাড়ি কিনেছেন নুসরাত ফারিয়া,পরী মনি ও অপু বিশ্বাসও।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email