Skip to content

প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া বাসায় চিকিৎসা নিচ্ছেন: হানিফ

এশিয়া বার্তা, ৮ডিসেম্বর, ২০২১: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় সাজাপ্রাপ্ত আসামী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বাসায় চিকিৎসা নিচ্ছেন।
আজ বুধবার বিকালে ফেনী শহরের পিটিআই মাঠে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি একথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, রাজনৈতিকভাবে আমাদের মত-পার্থক্য আছে, কিন্তু আমরা চাই তিনি সুস্থ হোন। বেগম জিয়া সাজাপ্রাপ্ত হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রীর মহানুভবতায় তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। অথচ ফখরুল সাহেবরা বলছেন, খালেদা জিয়াকে বাইরে যেতে দিন। কিন্তু এত সুবিধা নিচ্ছেন তা স্বীকার করেন না। দন্ড স্থগিত করে তাকে চিকিৎসা নিতে দিচ্ছেন, আর কত মানবতা দেখাবেন প্রধানমন্ত্রী।
তিনি বলেন, দন্ডপ্রাপ্ত কোন ব্যক্তি বাইরে যেতে পারেন না। বাইরে যাওয়ার সুযোগ আছে কেবলমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে। রাষ্ট্রপতি দয়ালু তিনি ক্ষমা করে দিলেও দিতে পারেন। কিন্তু বিএনপি নেতারা ক্ষমা চাইবেন না।
হানিফ বলেন, তারা চায় খালেদা জিয়া মৃত্যুর মুখে যাক। এটিকে কাজে লাগিয়ে আওয়ামী লীগকে বিতর্কিত করতে চায়। তারেক রহমান তার মাকেও দেখতে আসেনি। কারণ তিনিও চান মায়ের মৃত্যুকে কাজে লাগাতে।
প্রতিনিধি সভায় ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বক্তব্য রাখেন।