পিছিয়ে পড়েও রোনালদো ম্যাজিকে য়্যুভেন্তাসের জয়

পিছিয়ে পড়েও রোনালদো ম্যাজিকে য়্যুভেন্তাসের জয়
সিরিআ’য় পিছিয়ে পড়েও ক্রিস্টিয়ানো রোনালদো ম্যাজিকে জিতেছে য়্যুভেন্তাস। ২-১ গোলে উদিনেসকে হারিয়েছে পিরলোর দল।

৩৪ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে য়্যুভেন্তাস। এদিকে ইপিএলে, নিউক্যাসেল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।

ইতালিয়ান লিগ সিরিআ’য় গেল ৯টি আসরে একচ্ছত্র আধিপত্য য়্যুভেন্তাসের। হঠাৎ করেই সেখানে রাজ্যের হতাশা। 

কারণ দীর্ঘদিন পর শিরোপা পুনরুদ্ধার করে নিয়েছে পুরোনো জায়ান্ট ইন্টার মিলান। শিরোপা নেই এবার। মন খারাপ তাই সমর্থকদের। এখন শীর্ষ চারে থাকাই লক্ষ্য য়্যুভেন্তাসের। সে যাত্রায় উদিনেসের মাঠে তাদের বিপক্ষে মাঠে নামে পিরলোর দল।

হার জয় আর ড্র। এই ছন্দেই কাটছে সময় রোনালদোদের। প্রতিপক্ষ উদিনেসের বিপক্ষে লিগের প্রথম দেখায় বড় জয় পেয়েছিল য়্যুভেন্তাস। এবারো সে পথেই হাটতে চেয়েছিল পিরলো বাহিনী। 

কিন্তু শুরুতেই ধাক্কা খায় য়্যুভেন্তাস। দশ মিনিটেই আর্জেন্টাইন ডিফেন্ডার মোলিনার গোলে লিড নেয় উদিনেস। আরও একটি হারের শঙ্কায় ভীত হয়ে পড়ে ওল্ড লেডিরা।

তবে, যে দলে আছেন একজন ক্রিস্টিয়ানো রোনালদো। তাদেরতো এত সহজে ভয় পেলে চলে না। বিপদে সব সময়েই দলের কান্ডারী পর্তুগিজ যুবরাজ। শুরুটায় খুব একটা সুবিধা করতে পারছিলেন না আগের তিন ম্যাচে গোল না পাওয়া রোনালদো। 

বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করে অবশেষে, ৮৩ মিনিটে পেনাল্টি থেকে সমতা আনেন সিআরসেভেন।

৮৯ মিনিটে উদিনেসকে হতাশ করে দলকে ২-১ গোলে এগিয়ে দেন রোনালদো। তাকে বলের যোগান দিয়েছেন র‌্যাবিও। এবারের সিরিআ’য় এ নিয়ে রোনালদোর গোল মোট ২৭টি। পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত জয় নিয়ে ঘরে ফেরে য়্যুভেন্তাস।

তবে, সিরিআ’র মত ইপিএলে জয়ের পথে খুব একটা কষ্ট করতে হয়নি আর্সেনালকে। সেন্ট জেমস পার্কে শুরুতেই নিউক্যাসেলকে হতাশা উপহার দেন মোহাম্মদ এলনিনি। চমতকার গোলে শুরুতেই লিড আর্সেনালের। 

৬৬ মিনিটে দলের হয়ে জয়সূচক গোলটি করেন পিয়েরে এমেরিক অবাময়োং। বাকি সময়ে আর মাথা তুলে দাঁড়াতে পারেনি স্বাগতিকরা। ২-০ গোলে নিউক্যাসেল দূর্গ জয় করে আর্সেনাল।

DMCA.com Protection Status

সূত্র: সময় টিভি

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email