Skip to content

‘নায়িকাদের দিয়ে নেতাদের ফাঁদে ফেলে পাক সেনা’! হানি ট্র্যাপের অভিযোগে সরগরম পাকিস্তান

'নায়িকাদের দিয়ে নেতাদের ফাঁদে ফেলে পাক সেনা'!  হানি ট্র্যাপের অভিযোগে সরগরম পাকিস্তান
পাকিস্তানের সেনা আর ISI-এর আরও এক কুকীর্তির পর্দাফাঁস! মেহবিশ হায়াত (Mehwish Hayat), মাহিরা খান (Mahira Khan), সজল আলি (Sajal Aly), কুবরা খানের (Kubra Khan) মতো অভিনেত্রীদের হানি ট্র্যাপে ব্যবহারের অভিযোগ। পাকিস্তানের সেনা বাহিনীর এক অবসরপ্রাপ্ত মেজরের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তোলপাড় পাকিস্তানে। কারও নাম না করলেও লন্ডনে বসবাসকারী অবসরপ্রাপ্ত সেনা কর্তা চার অভিনেত্রীর নামের প্রথম অক্ষর ব্যবহার করেছেন। পাক সেনার অবসরপ্রাপ্ত মেজর আদিল রাজার অভিযোগ, “জেনারেল বাজোওয়া এবং ফয়েজ হামিদ বিখ্যাত মডেল এবং অভিনেতাদের নিয়মিত যৌন শোষণ করেন।” প্রাক্তন পাক সেনা প্রধান জেনারেল বাজওয়া এবং ISI-এর প্রক্তন প্রধান ছিলেন জেনারেল ফয়েজ হামিদ। আদিল রাজার এই মন্তব্যের তীবির বিরোধিতা করেছেন বিতর্কে নাম জড়ানো নায়িকারা।
Imran Khan Audio Clip : পাক্কা প্লেবয় রোমিও! ভাইরাল অডিয়ো সেক্সটেপ নিয়ে অকপট ইমরান
হানি ট্র্যাপ বিতর্কে তোলপাড়!

পাকিস্তানের রাজনৈতিক নেতাদের কাবু করতে সেনা-ISI যৌনতার ফাঁদ পাতে বলে অভিযোগ পাকিস্তানে সোসাইটি অফ এক্স-সার্ভিসম্যানের মুখপাত্র আদিল রাজার। ইমরান খানের অডিয়ো সেক্সটেপ নিয়ে বিতর্কের মাঝেই এই নতুন অভিযোগ। অডিও সেক্সটেপ বিতর্কে মুখ খুলে প্রাক্তন পাক সেনা প্রধান জেনারেল বাজওয়াকেই নিশানা করেন ইমরান। অভিযোগ,ইমরানে গোপন অডিয়ো এবং ভিডিয়ো ক্লিপ তাঁর কাছে রয়েছে বলে ইমরানকে হুঁশিয়ারি দেন বাজওয়া। ইমরানের দাবি, তিনি পালটা বাজোয়াকে জানিয়ে দেন, তিনি অতীতে প্লেবয় ছিলেন। প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর অভিযোগ, তাঁকে গদিচ্যুত করাই টার্গেট ছিল তৎকালীন পাক সেনা প্রধানের।
Pakistan Hindu Murder News: পাকিস্তানে ফের নিশানায় সংখ্যালঘু হিন্দু! ধর্ষণের পর তরুণীর মাথা কেটে খুন
কী বলছেন নায়িকারা?

আদিল রাজার অভিযোগের তীব্র বিরোধিতা করেছেন পাক অভিনেত্রী সজল আলি (Sajal Aly)। তাঁর টুইট, “এটা খুবই দুঃখজনক যে দেশ নৈতিকভাবে অধঃপতিত ও কুৎসিত হয়ে উঠছে। চরিত্র হত্যা মানবতা এবং পাপের সবচেয়ে জঘন্যতম রূপ।” আলিদ খানের বিরুদ্ধের পালটা মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন কুবরা খান (Kubra Khan)। বিতর্কে নাম জড়ানো আরেক অভিনেত্রী মেহভিশ হায়াত (Mehwish Hayat)। এক সময় দাউদ ইব্রাহিমের সঙ্গেও তাঁর নাম জড়ায় বলে অভিযোগ।

S Jaishankar : ‘সন্ত্রাসবাদের চাপে সমঝোতা করবে না ভারত’, পাকিস্তানকে কড়া বার্তা বিদেশমন্ত্রীর
অডিয়ো বিতর্কে সুর চড়ালেন ইমরান

অডিও বিতর্কে সুর চড়িয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী (Imran Khan)। তাঁর প্রশ্ন, এই ধরনের অডিয়ো এবং ভিডিয়োর মাধ্যমে তরুণ প্রজন্মকে কী বার্তা দেওয়া হচ্ছে? পাকিস্তান-তেহেরিক ই ইনসাফ (PTI) দলের নেতার অভিযোগ, তাঁকে ক্ষমতায় ফেরা থেকে রুখতে চাইছেন প্রাক্তন সেনা প্রধান বাজওয়া।

বার্তা সূত্র