Skip to content

নর্তকীর সঙ্গে তৃণমূল নেতার উদ্দাম নৃত্য! ভিডিও ভাইরাল হতে তরজায় জড়ালেন সুজাতা, সৌমিত্র

2024 Lok Sabha Polls: BJP candidate Soumitra Khan and TMC candidate Sujata Mandal involved in tussle over viral video of TMC leader

অসিত রজক, বিষ্ণুপুর: সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে নাচগানের আয়োজন। আর সেখানেই নর্তকীর সঙ্গে তৃণমূল নেতার উদ্দাম নাচ ভাইরাল (Viral) সোশাল মিডিয়ায়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’। তবে লোকসভা ভোটের(2024 Lok Sabha Polls) মুখে বাঁকুড়ার (Bankura) ইন্দাসের তৃণমূল বুথ সভাপতির এহেন কীর্তি নিয়ে জোর রাজনৈতিক তরজা শুরু হয়েছে। এনিয়ে বাকযুদ্ধে জড়িয়েছেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ ও তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।

ইন্দাস ব্লকের মঙ্গলপুর গ্রাম পঞ্চায়েতের জুতবিহার বুথের তৃণমূল (TMC) বুথ সভাপতি মনোরঞ্জন নন্দীর একটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তৃণমূল কংগ্রেসের ওই বুথ সভাপতি এক মহিলার হাত ধরে উদ্দাম নাচ করছেন। সূত্রের খবর, ইন্দাস ব্লকের পঞ্চবটি সেবাশ্রম মেলার একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে এই চটুল নাচের আয়োজন করা হয়েছিল। সেখানে নেশাগ্রস্ত অবস্থায় হঠাৎই স্থানীয় তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মনোরঞ্জন নন্দী উঠে পড়েন স্টেজে সেখানে ওই মহিলার সঙ্গে নাচ করতে থাকেন তৃণমূলের বুথ সভাপতি। তাঁর এই নাচের ভিডিও ভাইরাল হতেই সরব বিজেপি। ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’।

[আরও পড়ুন: বাড়িতে ৩ সন্তান, স্বামী পরিযায়ী, প্রচারে ব্যস্ত বসিরহাটের রেখার সংসার সামলাচ্ছেন কে?]

এনিয়ে বিষ্ণুপুর (Bishnupur) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Soumitra Khan)বলেন, ”তৃণমূল কংগ্রেস সব কিছুর শালীনতা ছাড়িয়ে যায়। সন্দেশখালিতে যেভাবে মা-বোনেদের অত্যাচার করেছে, ইন্দাসের বুথ প্রেসিডেন্ট অশ্লীলভাবে নৃত্য করবে, এটাই তো স্বাভাবিক। তৃণমূল কংগ্রেস দিশা হারিয়েছে। তাঁরা জানেন, পয়সা থাকলে সব কিছু হয়। তাঁরা ভোগবিলাসে পুরোপুরি পরিণত হয়ে গিয়েছেন। তাই গ্রামের মহিলাদের কেউ ছাড়ছে না। ইন্দাসে যে ঘটনাটা ঘটেছে আমি ভিডিওতে দেখলাম, অত্যন্ত লজ্জার।” তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের উদ্দেশে সৌমিত্র বলেন, ”দয়া করে এই চটুল ডান্সটা দেখুন, তার পর কিছু উত্তর দিন। আজকে যেটা ভিডিওতে দেখলাম তৃণমূল কংগ্রেসের নেতারা যেভাবে অশ্লীল ড্যান্স করছে সেটার উত্তর উনি দিতে পারবেন।”

[আরও পড়ুন: ‘আমাদের একসঙ্গে জ্বালাবে’, ঘরের দেওয়ালে লেখা শেষ ইচ্ছা, উদ্ধার দম্পতির দেহ]

তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের (Sujata Mandal) পালটা খোঁচা, ”সৌমিত্র খাঁ সারাক্ষণ ‘সুজাতা’ নামক টেনশনের মধ্যে আবদ্ধ আছেন। তাই তিনি যে কোনও কিছুতেই সুজাতার আতঙ্কে ভুগছেন। আর সে জন্য যেটায় আমি জড়িত নই, তাতেও আমাকে টানছেন। দেখুন কে কোথায় আনন্দ করবে, মজা করবে, নাচবে, গাইবে – সেটা তার একান্ত ব্যক্তিগত ব্যাপার। সেটা নিয়ে দল কথা বলবে, সেটা নিয়ে আমার কথা বলার কিছু নেই। এমন কারও কাছ থেকে মহিলাদের নিয়ে শুনব না বা চালু ছুঁচকে বিচার করা শুনব না যিনি মহিলাদের সারাক্ষণ ভোগ-বিলাসের বস্তু বলে মনে করেন। দেখবেন, ওঁর চরিত্রই হচ্ছে বার বার দলবদল করা এবার তিনি স্ত্রী বদল করেছেন। ওঁর কাছে আমি কী শুনব?”

দেখুন ভিডিও: 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ



বার্তা সূত্র