নতুন ওয়েব সিরিজের নাম ‘চুরি’, করণ জোহরের উপর চটলেন মধুর ভান্ডারকর!

নতুন ওয়েব সিরিজের নাম 'চুরি', করণ জোহরের উপর চটলেন মধুর ভান্ডারকর!

হাইলাইটস 

  • তাঁর মুখে শোনা যায়, ‘অবশ্যই আমরা রোলস রয়েসে চড়ে শপিংয়ে যাই, আর কোনও যাতায়াতের মাধ্যম আছে কি?’
  • ট্যুইট করে মধুর জানিয়েছেন, সিরিজের নামের সত্ত্ব নিজেদের হাতে নিতে মধুরের কাছে গিয়েছিলেন করণ ও অপূর্ব।
  • তাঁকে না জানিয়েই ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এমনকী নামও সেটাই রাখা হয়েছে।

কয়েকদিন আগেই নেটফ্লিক্সের নতুন সিরিজ হিসেবে ট্রেলার মুক্তি পেয়েছে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর। এই সিরিজে রয়েছে বলিউডের তারকা পত্নীদের জীবনযাপনের গল্প। তারকা পত্নীদের মধ্যে রয়েছেন সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মহীপ খান, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে এবং সমীর সোনির স্ত্রী অভিনেত্রী নীলম কোঠারি।

ট্রেলারে মহীপ খানের মুখে শোনা গিয়েছে, ‘লোকেদের একটা ধারণা রয়েছে যে বাহ কী দারুণ গ্ল্যামারাস জীবন। কিন্তু আসল ঘটনাটা সেটা নয়। আমাদের জীবনেও সাংসারিক সবই রয়েছে।’ তার পরেই তাঁর মুখে শোনা যায়, ‘অবশ্যই আমরা রোলস রয়েসে চড়ে শপিংয়ে যাই, আর কোনও যাতায়াতের মাধ্যম আছে কি?’

যদিও সিরিজের নাম ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ নিয়ে আপত্তি তুলেছেন মধুর ভান্ডারকর। পরিচালক-প্রযোজক করণ জোহরকে আক্রমণ করেছেন মধুর। সঙ্গে তোপ দেগেছেন ধর্মা প্রোডাকশনসের সিইও অপূর্ব মেহতার উপরেও।

ট্যুইট করে মধুর জানিয়েছেন, সিরিজের নামের সত্ত্ব নিজেদের হাতে নিতে মধুরের কাছে গিয়েছিলেন করণ ও অপূর্ব। কিন্তু তিনি রাজি হননি। এমনকী নামের পরিবর্তনের কথাও বলেছিলেন মধুর। তবে তাঁকে না জানিয়েই ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এমনকী নামও সেটাই রাখা হয়েছে।

মধুর ভান্ডারকর নিজেও একটি ছবি তৈরি করছেন এই একই বিষয় ও নাম দিয়ে। তাঁর শ্যুটিংয়ের কাজ এখনও চলছে। সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে মধুর ভান্ডারকর করণ জোহর ও অপূর্ব মেহতাকে সিরিজের নাম বদলানোর অনুরোধ করেছেন। পাশাপাশি, ইম্পার সহযোগিতায় ধর্মা প্রোডাকশনসের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন। যদিও অপূর্ব বা করণের তরফে এখনও কোনও জবাব আসেনি।

হলিউডে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স’-এরই দেশি সিরিজ হতে চলেছে এই ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’। ইনস্টাগ্রামেও তুমুল সমালোচনা করা হয়েছে নেটফ্লিক্সের এই কনটেন্ট নিয়ে। আগামী ২৭ নভেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই সিরিজটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।