Skip to content

ঝাড়লণ্ঠনে সাজানো গোটা প্রবেশপথ!রাজকীয় পরিবেশে জমেছিল তাপসী-ম্যাথিয়াসের সঙ্গীত

বিষয়সূচি

মার্চের ২২ তারিখ দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তাপসী পান্নু। তাঁরা তাঁদের বিয়েটাকে অত্যন্ত গোপন রাখতে চেয়েছিলেন এবং রেখেওছিলেন। দু একটি ভিডিয়ো বা ছবি প্রকাশ্যে আসা ছাড়া তাঁদের বিয়ের গোটা ডিটেল এখনও স্পষ্ট নয়। তবে সম্প্রতি তাঁদের বিয়ের ডিজাইনার এবং ফটোগ্রাফারের পেজের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে এই তারকা দম্পতির সঙ্গীতের অনুষ্ঠানের জন্য সবটা কীভাবে সেজে উঠেছিল।

তাপসী পান্নুর সঙ্গীতের ভিডিয়ো

তাপসী পান্নুর সঙ্গীতের যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে চারিদিক বড় বড় ঝাড়লণ্ঠন, ঝাড়বাতি দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। বাদ যায়নি ঝলমলে আলোও। গোটা ভিডিয়ো দেখে বেশ বোঝা যাচ্ছে একটা রাজকীয় আয়োজনই করা হয়েছিল তাপসী এবং ম্যাথিয়াসের সঙ্গীতে। তাঁদের এই সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল উদয়পুরের আইটিসি হোটেলের একায়ায়।

আরও পড়ুন: শুরু হতে না হতেই শেষ! দেড় মাসেই থামছে কপিল শর্মা শো, শেষদিনে অর্চনা লিখলেন কী?

আরও পড়ুন: কন্সিলার-ফাউন্ডেশন নয়, চন্দন-গোলাপের পাপড়ি দিয়ে মেকআপ! তুমি আশেপাশে থাকলের গল্প দেখে হেসে খুন নেটপাড়া

এদিন তাঁরা এক ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘তাপসী এবং ম্যাথিয়াসের সঙ্গীত রাতে পা রাখুন।’ একই সঙ্গে তাঁরা জানান তাঁরা এই হোটেলে যেখানে সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল সেখানকার প্রবেশ পথটা গোটাটাই ঝাড়লণ্ঠন, ঝাড়বাতি দিয়ে সাজিয়ে তুলেছিলেন। সেদিনের রাত ভরে উঠেছিল এক, গান এবং দারুণ সব নাচের পারফরমেন্স দিয়ে।

তাপসী এবং ম্যাথিয়াসের বিয়ে প্রসঙ্গে

সম্প্রতি HT সিটিকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর বিয়ের পোশাকের বিষয়ে এক চমকপ্রদ তথ্য জানালেন। বললেন অন্যান্য অভিনেত্রীদের মতো তিনি নামকরা ডিজাইনারের পোশাক পরেননি বিয়েতে। পরেননি কোনও লেহেঙ্গা ইত্যাদিও। বরং বিয়ের দিন পঞ্জাবি রীতি মেনে চুড়িদার পরেছিলেন। আর তাঁর সেই লাল চুড়িদার বানিয়ে দিয়েছিল তাঁরই কলেজের এক বন্ধু।

আরও পড়ুন: ‘অনেক না পাওয়া ব্যালেন্স হয়ে গেল…’, হঠাৎ আবেগপ্রবণ একেন বাবু, কী ঘটল অনির্বাণের সঙ্গে?

রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁর বিয়ের আসর। অভিনেত্রী যখন বিয়ের আসর প্রবেশ করছেন বা মালাবদল সারছেন সেই সময়ের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই শোনা গেল নেপথ্যে বাজছে জগজিৎ সিং এবং চিত্রা সিংয়ের গাওয়া বিখ্যাত গান কোঠে তে আ মাহিয়া। সেই গানের তালে তালে নেচে বিয়ের আসরে ঢোকেন তাপসী। মালাবদল সেরে বিয়ের আসরে নাচতে শুরু করেন নবদম্পতি। একই সঙ্গে ম্যাথিয়াসকে জড়িয়ে চুমু খান তাপসী।

বার্তা সূত্র