Skip to content

জন্মদিনে উড়ন্ত চুমু দিলেন শাবনূর, শোনালেন গান

জন্মদিনে উড়ন্ত চুমু দিলেন শাবনূর, শোনালেন গান

শাবনূর

এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর এখন অস্ট্রেলিয়ার বসবাস করেন। দেশটির নিউ সাউথ ওয়েলস অঙ্গরাজ্যের রাজধানী সিডনি শহরে সন্তানকে নিয়ে তার বাস।

এ কারণে দীর্ঘদিন ধরেই পর্দায় অনুপস্থিত তিনি।

শনিবার (১৭ ডিসেম্বর) দর্শকের হৃদয়ে স্থায়ী জায়গা করে নেওয়া এই নায়িকার জন্মদিন। ১৬ ডিসেম্বর রাত ১২টার পর থেকেই সামাজিকমাধ্যমে ভক্তরা তাকে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত করছেন।

তাই দূর অস্ট্রেলিয়ার সিডনি থেকেও দিলেন সাড়া শাবনূর। ভক্তদের ভালোবাসার বিপরীতে গাইলেন গান, দিলেন উড়ো চুমু।

শনিবার (১৭ ডিসেম্বর) ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা দিয়েছেন শাবনূর। যেখানে দেখা যায়, সেজেগুজে গাড়িতে চড়ে কোথাও যাচ্ছেন তিনি। এই ফাঁকেই ভক্তদের কৃতজ্ঞতা জানালেন নায়িকা, গেয়ে শোনালেন গান।  

তারই অভিনীত জনপ্রিয় একটি গানের লাইনকে নিজের মতো সাজিয়ে গেয়েছেন নায়িকা- ‘ছোট্ট একটা জীবন নিয়ে পৃথিবীতে কেন বলো আসা, অনন্তকাল ভালোবেসে ফুরাবে না তোমাদের ভালোবাসা’। এরপরই উড়ো চুমু উপহার দিয়ে শাবনূর।  

তিনি বলেন, ‘লাভ ইউ অল। লাভ ইউ আমার ভক্ত যারা আছে, লাভ ইউ আমার দর্শকদের, লাভ ইউ আমার বন্ধুদের। ’

২০২০ সালের জানুয়ারিতে শেষবারের মতো তিনি দেশ থেকে অস্ট্রেলিয়া গেছেন। তার অনেক আগে থেকে দেশটির নাগরিক শাবনূর। ২০২০ সালের মার্চ মাসে আবার দেশে আসার কথা ছিল তার। কিন্তু এর পর পরই করোনা শুরু হলে তিনি আটকা পড়ে যান। দীর্ঘদিন করোনার কারণে দেশে ফেরা হয়নি তার।

করোনার প্রভাব কিছুটা কমে এলে ২০২১ সালের বছরের ডিসেম্বরে আবারো দেশে আসতে চান শাবনূর। কিন্তু কিছু ব্যক্তিগত ব্যস্ততায় সেবারও ফেরা হয়নি এই তারকার। এরপর থেকেই নানা ব্যস্ততায় আর দেশে আসা হয়নি তার।  

এদিকে, সবশেষ ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



বার্তা সূত্র