ইউটিউবারের বিরুদ্ধে অক্ষয়ের ৫০০ কোটির মানহানি মামলা

'চাপ দিতেই ৫০০ কোটির মানহানি মামলা', অক্ষয়ের বিরুদ্ধে পালটা ইউটিউবার!

অক্ষয় কুমারের অভিযোগের বিরোধিতা করে পালটা আইনি নোটিস পাঠালেন ইউটিউবার রশিদ সিদ্দিকি। এরই সঙ্গে মানহানির মামলায় দাবি করা ৫০০ কোটি টাকা দিতেও অস্বীকার করেছেন তিনি। রশিদের দাবি, তাঁর ভিডিয়োতে অক্ষয় কুমারের মানহানি হয় এমন কোনও কিছু নেই। এমনকী অক্ষয় কুমারের কাছে রশিদের আর্জি, মামলা তুলে নেওয়ার জন্য। শুক্রবার আইনজীবী জেপি জয়েসওয়ালের সহযোগিতা নিয়ে অক্ষয় কুমারকে জবাব পাঠিয়েছেন রশিদ সিদ্দিকি। তাঁর দাবি, অক্ষয় কুমারের দাবি সর্বৈব মিথ্যে। এবং রশিদকে হেনস্থা করার জন্যই এমন দাবি করা হয়েছে।

জবাবে আইনজীবী বলেছেন, ‘মানহানির জন্য ৫০০ কোটি টাকা চাওয়া একেবারেই অস্বাভাবিক। রশিদ সিদ্দিকির উপর চাপ তৈরি করতেই এমন কথা বলা হয়েছে।’ তাঁর আরও দাবি, বিভিন্ন সময় অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন বিভিন্ন রাজনৈতিক দলের মানুষ। বেছে বেছে বিহারের এই ইউটিউবারকেই কেন টার্গেট করলেন অক্ষয়? এর পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে বলেই মনে করছেন তাঁরা।

সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে অক্ষয় কুমার কানাডায় পালিয়ে যেতে সাহায্য করেছিলেন। ইউটিউবের ভিডিয়োতে এমনই দাবি করেছিলেন ইউটিউবার রশিদ সিদ্দিকি। যদিও তাতেই এবার বিপাকে পড়লেন তিনি। বলিউড তারকা অক্ষয় কুমার ওই ইউটিউবারের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণের আবেদন করেছেন অভিনেতা। তাঁর ভাবমূর্তি নষ্ট করে একাধিকবার গুজব রটানোর জন্যই এই মানহানির মামলা করেছেন অক্ষয় কুমার।

এর আগেও রশিদ সিদ্দিকিকে গ্রেফতার করেছিল পুলিশ। সেবার তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, সুশান্ত মামলায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং তাঁর ছেলে আদিত্য ঠাকরের নাম টেনে আনার জন্য। ডিজিটাল প্ল্যাটফর্মে এ ধরনের ভিডিয়ো তৈরি করে এবং তাতে ভুয়ো খবর পরিবেশনের মাধ্যমে জনগণকে মিথ্যে খবর দেওয়ার অভিযোগ উঠেছে সিদ্দিকির বিরুদ্ধে। অক্ষয় কুমারের নামও তিনি একাধিকবার বিভিন্ন ইস্যুতে নিয়েছেন। সিদ্দিকি দাবি করেছেন যে, অক্ষয় সুশান্তের উপর রেগে ছিলেন কারণ এম এস ধোনির মতো বড় সিনেমা সুশান্ত করার সুযোগ পেয়েছিলেন। সেই সময় নাকি মুম্বই পুলিশ এবং আদিত্য ঠাকরের সঙ্গে গোপনে বৈঠক করেছিলেন অক্ষয়।

শুধু, সুশান্তের ছবি পাওয়াই নয়, রিয়া চক্রবর্তীকে কানাডায় পালিয়ে যেতেও অক্ষয় সাহায্য করেছিলেন বলে দাবি করেন রশিদ। বিহারের সিভিল ইঞ্জিনিয়ার ওই ইউটিউবার রশিদ সিদ্দিকির বিরুদ্ধে এসবের পরই মামলা দায়ের করেন অক্ষয়।

আরও পড়ুন:
দীপাবলিতে নতুন ছবির ঘোষণা অক্ষয় কুমারের, এবার তাঁর লক্ষ্য ‘রাম সেতু’

বার্তা উৎস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।