Skip to content

চলচ্চিত্রেও অভিনয় করছেন রূপান্তরিত নারী তাসনুভা

দেশের ইতিহাসে প্রথম রূপান্তরিত নারী সংবাদ পাঠিকা তাসনুভা আনান শিশির। নারী দিবসে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে খবর পাঠ করে আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসনুভা বন্দনায় মেতে ওঠেন নেট নাগরিকরা।

তাসনুভা অভিনয় করেছেন চলচ্চিত্রেও। অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবিতে তাকে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে।পরিচালক জানালেন, ছবিতে অসাধারণ অভিনয় করেছেন তাসনুভা।

অনন্য মামুন বলেন, “তাসনুভা দুর্দান্ত অভিনয় করেছেন। তার উচ্চারণ ও অভিনয় দুটোই দর্শকের ভালো লাগবে। তিনি উচ্চশিক্ষিত। থিয়েটারে কাজ করারও অভিজ্ঞতা রয়েছে। তার অভিনয় আমার খুব মনে ধরেছে।”

মামুন আরো জানান, শুটিং শেষে বুধবার (১০ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়বে ‘কসাই’। সেন্সর ছাড়পত্র পেলে শিগগিরই সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

সোমবার (৮ মার্চ) বৈশাখী টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে আত্মপ্রকাশ করা তাসনুভার জন্ম বাগেরহাটের মংলায়। ২০০৭ সাল থেকে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। বর্তমানে কাজ করছেন নাটকের দল বটতলায়। পাশাপাশি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর করছেন তিনি।