Skip to content

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ | জাতীয়

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ | জাতীয়

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম, ২৫ নভেম্বর, ২০২৩ (বাসস) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সুফিয়া রোড (বিসিক) এলাকায় আজ শনিবার ভোর সাড়ে ৬টায় এক দুর্ঘটনা গ্যাস কোম্পানির তিন কর্মচারী নিহত হয়েছে । মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা জেলার সুজানগর থানার সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), একই জেলা ও থানার রায়পুর গ্রামের মালেক ব্যাপারির ছেলে শফিকুল ইসলাম (৪২) এবং  ব্রাহ্মণবাড়ীয়া জেলার আশুগঞ্জ থানার আন্দিনীল গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। এ ঘটনায় আরো একজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশ হয়ে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন স্থাপন করা হচ্ছে । এখানে কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারি প্রতিষ্ঠানের ৪ কর্মচারী সড়কের পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে দ্রুতগতিতে সড়কের পাশ দিয়ে মূল সড়কে উঠার সময় ঠিকাদারি প্রতিষ্ঠানের ৪ কর্মচারী লরিটির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত ও অপরজন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দীপন গ্যাস নামের ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মচারী প্রত্যক্ষদর্শী মো. ঈসমাইল ও রাজিব জানান, তারা সকলে বাসা থেকে বেরিয়ে সকাল ৬টার দিকে পাশের একটি রেস্টুরেন্টে নাস্তা করে সাড়ে ৬টার দিকে কাজে যাচ্ছিলেন। এ সময় তাদের চার ফিটারম্যান একটি দ্রুতগামী লরির নিচে চাপা পড়ে।

মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার জানান, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি আটক করা হয়েছে। এ সময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

 



বার্তা সূত্র

সর্বাধিক পঠিত

সর্বশেষ সংবাদ