গরম পানি দিয়ে ভাবির শরীর ঝলসে দেওয়া দেবরসহ গ্রেফতার ২

ছাতকে নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় ৫ আসামী গ্রেফতার

এশিয়া বার্তা, ২২ নভেম্বর: দাগনভূঞায় পারিবারিক কলহের জেরে দেবরের ছুঁড়ে দেওয়া গরম পানিতে রাবেয়া আক্তার মুন্নি নামে এক নারীর শরীর ঝলসে গেছে। গত শনিবার বিকেলে উপজেলার উত্তর চন্ডিপুর গ্রামের গুড়া কাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে পারিবারিক কলহের জেরে চন্ডিপুর গ্রামের আহসান উল্যাহ খোকন ও তার স্ত্রী রোকসানা আক্তার সুইটি তাদের বড় ভাবি মুন্নির শরীর লক্ষ্য করে গরম পানি নিক্ষেপ করেন। এ সময় তার কোমর থেকে উরুর নিচ পর্যন্ত গরম পানিতে ঝলসে যায়। চিৎকার শুনে বাড়ির অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

এ ঘটনায় ওই রাতেই ভুক্তভোগী মুন্নির স্বামী শহীদ উল্যাহ বাদী হয়ে থানায় খোকন ও তার স্ত্রীকে আসামি করে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ফরহাদ কামাল সুজন ওই দুই আসামিকে গ্রেফতার করেন।

মামলার বাদী শহীদ উল্যাহ জানান, দীর্ঘ দিন নানা ছুতায় তার ভাই ও তার স্ত্রী ঝগড়া করছিলেন। স্থানীয়ভাবে একাধিকবার সালিস হলেও তারা বিচার মানেননি। ওই দিন হত্যার উদ্দেশ্যে তার স্ত্রীকে গরম পানি নিক্ষেপ করে ঝলসে দেওয়ার পর প্রাণনাশের হুমকি দেন। তিনি সিএনজি চালিত অটোরিকশাচালক। সারা দিন তিনি বাড়ির বাইরে থাকেন বলে জানান।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email