Skip to content

কনের সাজে ক‍্যাটরিনাকে দেখে মুগ্ধ ভিকি, বলিউডি ছবিকে হার মানাবে জুটির বিয়ে

কনের সাজে ক‍্যাটরিনাকে দেখে মুগ্ধ ভিকি, বলিউডি ছবিকে হার মানাবে জুটির বিয়ে

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে মিটে গিয়েছে চারদিন আগেই। কিন্তু উন্মাদনা এখনো কমেনি। বা বলা ভাল কমতে দেননি ভিকি (vicky kaushal) ক‍্যাটরিনা (katrina kaif)। প্রচুর রাখঢাক, গোপনীয়তার পরেও নিজেরাই বিয়ের এক একটি অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন সোশ‍্যাল মিডিয়ায়। হলদি, মেহেন্দি, সঙ্গীত সমস্ত সেরেমনির ছবিই মুগ্ধ করেছে নেটিজেনদের। কিন্তু নতুন বৌ রূপে বিয়ে আসরে ক‍্যাটরিনার প্রবেশের ছবি থেকে যেন চোখ সরানো যাচ্ছে না।

৭০০ বছরের পুরনো কেল্লার মধ‍্যেকার একটি অংশে বিয়ের আয়োজন হয়েছিল। ফুলের চাদরের তলায় হেঁটে সেখানে পৌঁছেছিলেন ক‍্যাটরিনা। পঞ্জাবি বিয়ের রীতি অনুসারে এই শামিয়ানা ভাই রাই ধরেন। কিন্তু ক‍্যাটরিনা এখানেও নিয়ম বদলেছেন। তাঁর বোনেরাই ধরেছিলেন সেই ফুলের চাদর।


কেল্লার মধ‍্যেকার অপূর্ব সুন্দর পরিবেশ ছবিগুলি যেন আরো সুন্দর হয়ে উঠেছে। এবার সোশ‍্যাল মিডিয়ায় আরো একটি ছবি ভাইরাল হয়েছে। কনের সাজে প্রথম বারের মতো ক‍্যাটরিনাকে দেখে মন্ত্রমুগ্ধ ভিকি। আপনা থেকেই মুখে হাসি এসে গিয়েছে তাঁর। দৃশ‍্যটি দেখে যে কোনো বলিউড ছবির কথাই প্রথম মাথায় আসবে।

বিয়ের দিনই অনুষ্ঠান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ভিকি ও ক‍্যাটরিনা। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেই একই ছবি ও একই বার্তা। প্রথম ছবিতে ভিকিকে বরমালা পরাতে দেখা যাচ্ছে ক‍্যাটকে। একটি সাত পাক ঘোরার ছবিও শেয়ার করেছেন ভিকি ক‍্যাটরিনা।

ক‍্যাপশনে লেখা, ‘হৃদয় শুধুই ভালবাসা ও কৃতজ্ঞতায় ভরা সেই সব কিছুর জন‍্য যা আমাদের এই মুহূর্তটায় এনে দাঁড় করিয়েছে। আমাদের এই নতুন সফরে সকলের ভালবাসা ও আশীর্বাদ চাই।’

শনিবার হলদি অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। শেয়ার করেছিলেন সঙ্গীত সেরেমনির ছবিও। হলুদ, গোলাপি, সবুজের মিশেলে ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গায় সেজেছিলেন ক‍্যাটরিনা। পাশে রঙ মিলান্তি কুর্তা পাজামা ও জহর কোটে ভিকি। গানের তালে চুটিয়ে নেচেছেন তাঁরা। ক‍্যাট ও ভিকির পরিবারের সদস‍্যরাও যোগ দিয়েছিলেন নাচগানে। সেই সমস্ত ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নবদম্পতি। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল সমস্ত ছবি।



বার্তা সূত্র