Skip to content

কথা দিয়েও কথা না রাখার অভিযোগ, রানুর বায়োপিকে গান গাইবেন না, জানিয়ে দিলেন বাবুল

কথা দিয়েও কথা না রাখার অভিযোগ, রানুর বায়োপিকে গান গাইবেন না, জানিয়ে দিলেন বাবুল

বাংলাহান্ট ডেস্ক: আসন্ন উপ নির্বাচনে বালিগঞ্জ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। নিজেকে প্রমাণ করার লড়াইয়ে ব‍্যস্ত তিনি। হাতে সময় নেই। তাই রাণু মণ্ডলের (Ranu Mondal) বায়োপিকে গান গাইতে পারবেন না তিনি। আশা দিয়েও আশাহত করার অভিযোগে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে বাবুলকে। তাঁর পরিবর্তে নাকি ছবির গানে কণ্ঠ দেবেন কুমার শানু।

রানুর বায়োপিক ‘মিস রানু মারিয়া’ ছবিতে গান গাওয়ার করা ছিল বাবুলের। কিন্তু গান রেকর্ড করার সময় আসতেই নাকি বেঁকে বসেন তিনি। আজ না কাল, কাল না পরশু করে তারিখ বদলেই চলেছেন বাবুল, অভিযোগ ছবির প‍রিচালক হৃষিকেশ মণ্ডলের।

babul supriyo
তিনি জানান, সোমবার রাতে রেকর্ডিং স্টুডিওতে এসেও ক্লান্ত থাকায় গান রেকর্ড করতে পারেননি বাবুল। এদিন আরো কিছু ছবির গান রেকর্ড করার কথা ছিল তাঁর। সব বাতিল করে দিয়ে শুধু রানুর বায়োপিকের জন‍্য ফটোশুট করেন বাবুল। গান রেকর্ডিংয়ের জন‍্য আবারো সময় দেন মঙ্গলবার সকালে।

পরিচালক জানান, এদিনও গায়ক এসেছিলেন ঠিকই। অন‍্যান‍্য ছবির গান রেকর্ডও করেন। কিন্তু রানু মারিয়ার ছবির গান রেকর্ডের সময়েই নাকি বলেন তাঁর শরীর অসুস্থ লাগছে। পরপর তিনদিন কথা দিয়েও নাকি ঘুরিয়ে যাচ্ছেন তিনি।


বাবুল সুপ্রিয়র যুক্তি অবশ‍্য অন‍্য রকম। তিনি দাবি করেছেন, ছবির পরিচালক এবং সঙ্গীত পরিচালকদের তিনি আগেই তাঁর গান গাওয়ার নিয়ম জানিয়ে দিয়েছিলেন। তিনি দিনে দুটির বেশি গান গান না। সেই মতো দুটি গান রেকর্ড করে এসেছেন বাবুল। তাঁর মতে, এতে প্রতিটি গানের প্রতি সুবিচার করা হয় বলে বক্তব‍্য গায়কের। কিন্তু এখন আর ওই ছবির গানটি তিনি গাইবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

তবে এবার উপায় কী? পরিচালক জানান, গানটি হয়তো বাবুলের বদলে কুমার শানু গাইবেন। কিন্তু এখনো তাঁর সঙ্গে পাকা কথা কিছু হয়নি বলেই জানান হৃষিকেশ। উল্লেখ‍্য, এটাই তাঁর প্রথম হিন্দি ছবি। ভাইরাল রানু মণ্ডলের অতীত জীবন উঠে আসবে ‘মিস রানু মারিয়া’ ছবিতে। রানু নিজেও গান গেয়েছেন তাঁর বায়োপিকে।

বার্তা সূত্র