Skip to content

‘আমার আসল ডেবিউ’, দূরদর্শনে গান গাইছেন ‘কিশোরী’ পরিণীতি, পুরনো ভিডিওয় মনজয় অনুরাগীদের

'আমার আসল ডেবিউ', দূরদর্শনে গান গাইছেন 'কিশোরী' পরিণীতি, পুরনো ভিডিওয় মনজয় অনুরাগীদের

নয়াদিল্লি: নব্বইয়ের শুরুর দিকে যখন এত প্রাইভেট চ্যানেল (Private Channel) ও কেবল টেলিভিশনের রমরমা ছিল না, তখন সকলের কাছে একমাত্র টিভি চ্যানেল হিসেবে উপস্থিত ছিল শুধুমাত্র দূরদর্শনই (Doordarshan)। এবং এই চ্যানেলে মুখ দেখাতে পারাই বিশাল বড় ব্যাপার ছিল। তবে এরপর একের পর এক নানা প্রাইভেট ও নতুন চ্যানেলের আগমনের সঙ্গে সঙ্গে খ্যাতি কমতে থাকে দূরদর্শনের। তবে সেই সময়ের একটি ভিডিও পোস্ট করেই এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। কী এমন পোস্ট করলেন অভিনেত্রী?

পরিণীতি চোপড়ার দূরদর্শনের পোস্ট ভাইরাল

একটি ভিডিও এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘আমার আসল ডেবিউ’ (‘My real debut’)। সেই ভিডিওয় দেখা যাচ্ছে দূরদর্শনের একটি সঙ্গীতানুষ্ঠানের অংশ। যেখানে কিশোরী পরিণীতি গান গাইছেন আরও একদল ছেলেমেয়ের সঙ্গে। মুখের আদল এক্কেবারে একই। আরও এক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘স্টার রেট্রোটিভি’র তরফে দাবি করা হয়েছে ভিডিও ফুটেজটি দূরদর্শন চণ্ডীগড়ের যা টেলিকাস্ট হয়েছিল ২০০৪ সালে। হিসেব বলছে সেই সময় পরিণীতির বয়স ছিল মাত্র ১৫। দেশাত্মবোধক গানে গলা মেলাতে শোনা যায় তাঁকে ভিডিওয়। পরনে সালোয়ার কামিজ। ভিডিও দেখে যে কেউ এক ধাক্কায় অনেকটা পিছনে চলে যাবে। নস্ট্যালজিয়ায় ভাসবে। 

 

পরিণীতির এই পুরনো ভিডিও দেখে অনেক অনুরাগীরই অবাক প্রশ্ন, কীভাবে এত বছরে একটুও বদলাননি অভিনেত্রী। যেমন ছিলেন প্রায় ২০ বছর আগে, এখনও তাইই আছেন। পরিণীতি চোপড়ার গানের গলা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সকলেই জানেন তিনি অভিনয়ের পাশাপাশি গানও গান দারুণ। কিছুদিন আগে মুম্বইয়ে প্রথম গানের শো করেন অভিনেত্রী। বলা চলে তাঁর গানের ডেবিউ শো। তবে এদিন ভিডিও পোস্ট করে অভিনেত্রী যেন বোঝালেন তাঁর ‘আসল ডেবিউ’ হয়ে গিয়েছিল আগেই, দূরদর্শনে। অভিনেত্রীর এই ভিডিও মন ভরিয়েছে সকলের।

আরও পড়ুন: ‘Toxic’ Movie Update: করিনা কপূরকে সরিয়ে নয়নতারা এবার যশের ‘টক্সিক’ ছবির মুখ্য চরিত্রে?

প্রসঙ্গত, পরিণীতি চোপড়াকে শেষ দেখা গিয়েছে ইমতিয়াজ আলি পরিচালিত ‘অমর সিংহ চমকিলা’ ছবিতে, দিলজিৎ দোসানজের বিপরীতে। এই ছবির জন্য ভূয়সী প্রশংসা লাভ করেছেন তাঁরা। একাধিক সাক্ষাৎকারে পরিণীতিকে বলতে শোনা গিয়েছে যে তিনি এই ছবির চরিত্রের জন্য ১৬ কেজি ওজন বাড়িয়েছিলেন। তবে এখন তিনি ফিরছেন নিজের পুরনো কাঠামোয়। 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও দেখুন



বার্তা সূত্র