Skip to content

অস্ত্র হাতে মহাসড়কে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল | কালবেলা

অস্ত্র হাতে মহাসড়কে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল | কালবেলা

এবার অস্ত্র হাতে মাঝ রাস্তায় নাচলেন এক তরুণী। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে তার এ নাচের দৃশ্য। এ ঘটনার পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন ওই তরুণী। তাকে গ্রেপ্তার ও আইনের আওতায় আনারও দাবি উঠছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়— কমলা রঙের একটি শর্ট কামিজ পরে মহাসড়কের ঠিক মাঝখানে দাঁড়িয়ে নাচছেন ওই তরুণী। এসময় তার ডানহাতে একটি অস্ত্র দেখা যায়। নাচের একপর্যায়ে অস্ত্রটি তিনি সড়কে ছুড়ে ফেলেন। তখনও চলছিল তার নাচ।

এনডিটিভি জানিয়েছে, ভিডিওটি ঠিক কবে ধারণ করা হয়েছে, তা জানা যায়নি। তবে, সম্প্রতি এটি ভাইরাল হয়। এতে এক তরুণীকে রাস্তার মাঝখানে অস্ত্র হাতে নাচতে দেখা যায়। ওই তরুণী সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই পরিচিত।

পুলিশ জানায়, ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে। আর এই ঘটনার পরই সক্রিয় হয়ে উঠেছে রাজ্য পুলিশ। দেওয়া হয়েছে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও। শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভিডিওতে দেখা যায়, পিস্তল উচিয়ে একটি গানের তালে তালে ওই তরুণী যখন নাচছিলেন, তখনো তার পাশ দিয়ে যানবাহন চলছিল। সে সময় তাকে পাশ কাটিয়ে চলে যাচ্ছিল একের পর গাড়ি। দূরে কয়েকজন দাঁড়িয়ে দেখছিলেন তার এই কীর্তিকলাপ।

হাইওয়েতে দাঁড়িয়ে এ ধরনের ভিডিও বানানোয় ওই তরুণীর বিরুদ্ধে সরব হয়েছেন বহু মানুষ। এমন সস্তা উপায়ে জনপ্রিয়তা চাওয়ারও সমালোচনা করেছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, যে তরুণীকে পিস্তল হাতে ভিডিও বানাতে দেখা গেছে তার নাম সিমরন যাদব। তিনি উত্তরপ্রদেশের লক্ষ্ণৌতে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়। জানা গেছে, ইনস্টাগ্রামে সিমরনের ২২ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। আর ইউটিউবে তার ফলোয়ারের সংখ্যা ১৮ লাখের বেশি।

অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী নামে একটি এক্স হ্যান্ডলে সিমরনের সেই ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল ওই ভিডিওতে ভোজপুরি গানে নাচছিলেন সিমরন।

ভিডিওটি ভাইরাল হতেই অনেকে এই তরুণীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন। আর সেই আহ্বানে সাড়া দিয়ে লক্ষ্ণৌ পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তরুণীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।



বার্তা সূত্র